নাটোরসারাদেশ

আগামী প্রজন্মের জন্য স্মার্ট সিংড়া বিনির্মাণে কাজ করতে চাই – পলক

জেলা প্রতিনিধি : বৃহস্পতিবার সকাল ১০ টায় সিংড়া নিজ বাসভবনে নির্বাচনী ইশতেহার বিষয়ে সাংবাদিক ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মতবিনিময় সভায় এই কথা বলেন। তিনি আরও বলেন সিংড়া উপজেলা ৫ লক্ষাধিক জনগোষ্ঠী নিয়ে একটি উপজেলা, এই উপজেলার মানুষের উন্নয়ন ও মানবিক সেবা নিশ্চিত করতে চলনবিল নামের আরও নতুন একটি উপজেলা করতে চাই। সিংড়া উপজেলা জনগণ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে আমাকে যদি তাদের মূল্যবান ভোট প্রদান করে পুনরায় নির্বাচিত করেন, তাহলে চলমান নান্দনিক ও মানবিক উন্নয়নের অসম্পূর্ণ কাজগুলো করে সম্পন্ন করতে চাই। এবং আরও বলেন চলনবিল এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তাদের বেকার সন্তানদের কর্মসংস্থান নিশ্চিত করে সিংড়াকে সামনে এগিয়ে নিয়ে যেতে হবে। অসম্পূর্ণ কাজগুলো মধ্যে উল্লেখযোগ্য শিশু পার্ক নির্মাণ,

নলেজ পার্ক নির্মাণ, হাট বাজারের জায়গা সম্প্রসারণ, পৌর এলাকার বর্জ ব্যবস্থাপনার উন্নয়ন, পৌর এলাকার ২টি ব্রিজ নির্মাণ,
পৌর এলাকার ২০ কিলোমিটার কার্পেটিং রাস্তা নির্মাণ, পৌর এলাকার ১০ কিলোমিটার আরসিসি রাস্তা নির্মাণ, পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের ড্রেন নির্মাণ, পৌর এলাকার প্রধান সড়কে ফুটপাত নির্মাণ , ওভারহেড ট্যাংক নির্মাণ, আদিবাসী ও হরিজন সম্প্রদায়ের জন্য আবাসস্থল নির্মাণ৷ সিংড়া চলনবিল নামে আলাদা একটি উপজেলা এবং একটি পৌরসভা গঠন, ২৷ সিংড়া বারুহাস তাড়াশ এক্সপ্রেসওয়ে নির্মাণ ৩৷ ১০০ শয্যাবিশিষ্টি হাসপাতালের দ্রুত বাস্তবায়ন। কৃষি স্পেশাল ইকোনোমিক জোন স্থাপন। ইক্ষু গবেষণা কেন্দ্র স্থাপন। এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলো জাতীয় করার উদ্যোগ গ্রহণ। সিংড়া পর্যটন খাতে বিকাশ।
সাঁতার প্রশিক্ষণের জন্য সুইমিংপুল নির্মাণ। এলিভেটর রাস্তা নির্মাণ। বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠাকরা, ফুটবল ভলিবল খেলার উপযুক্ত নতুন মাঠ নির্মাণ। সিংড়া মসজিদ, মাদ্রাসা নির্মাণ ও সংস্কার করা। সিংড়াকে মাদক ও চোরমুক্ত করা। পরিস্কার পরিচ্ছন্ন রাখা। শহরকে যানজট মুক্ত করতে বাসস্ট্যান্ডের বিকল্প স্থানের ব্যবস্থা করা সহ অন্যান্য বাকী কাজ সম্পন্ন করা।
এসময়ে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সহ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, সহ আব্দুল ওয়াদুদ মোল্লা সভাপতি ও ১০ নং চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, মাওলানা রুহুল আমিন, ৯নং তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, সহ প্রমুখ।

Back to top button