বিনোদন

এক ছবিতেই জনপ্রিয়তায় শাহরুখ-হৃতিককেও পেছনে ফেললেন নায়িকা

নগর খবর ডেস্ক : বলিউডের জনপ্রিয় সেলিব্রিটিদের কথা বললে মনে আসবে শাহরুখ খান, আমির খান, সালমান খান, দীপিকা পাড়ুকোনের মতো অভিনেতাদের নাম। কিন্তু বড় বড় সুপার স্টারদের পেছনে ফেলে জনপ্রিয়তার তালিকায় শীর্ষে উঠে এলেন এক তরুণ অভিনেত্রী। তিনি ক্যারিয়ারে মাত্র একটি সিনেমাতেই অভিনয় করেছেন।

নায়িকার সদ‍্য মুক্তি প্রাপ্ত সিনেমা ‘টুয়েলভথ ফেইল’ সুপারহিট হয়েছে। মাত্র একটি ছবি সুপারহিট হওয়ার পরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি।

‘টুয়েলভথ ফেইল’ নিয়ে চর্চা যেন থামছেই না। দর্শকের মন জয় করেছে বিক্রান্ত ম‍্যাসি এবং মেধা শঙ্কর অভিনীত এই ছবি। ছবিটি ডিজিটালে মুক্তির পর থেকেই চর্চার কেন্দ্র অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলীরা। সিনেমার নায়িকা মেধা শঙ্করই আইএমডিবির ১৬ জানুয়ারি পর্যন্ত প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, জনপ্রিয়তার নিরিখে একেবারে শীর্ষে।

উল্লেখ্য, প্রতি সপ্তাহে সেলেবদের পর্যায়ক্রমিক তালিকা প্রকাশ করে আইএমডিবি ইন্ডিয়া। ইন্টারনেট মুভি ডেটাবেসের গত ১৬ জানুয়ারি প্রকাশিত জনপ্রিয় সেলিব্রিটিদের তালিকায় রয়েছে মেধা শঙ্কর নামে এক উঠতি তারকার নাম। সুপাস্টারদের পেছনে ফেলে তিনিই দেশের সবচেয়ে জনপ্রিয়।

Back to top button