রাজশাহীসারাদেশ

গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ জাতীয় প্রতিপাদ্যকে সামনে রেখে পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচার অভিযান রাজশাহী গোদাগাড়িতে উপজেলা প্রশাসন ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আয়োজনে পালিত হলো আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ।

শনিবার সকাল ১০:৩০ মিনিট সময় উপজেলা রোড সংলগ্ন রাস্তায় মানববন্ধন ও পরে হলরুেম সকলের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আতিকুল ইসলাম আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব আব্দুল মালিক এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাম্মৎ সুফিয়া খাতুন সহ সরকারি বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা বৃন্দ।

বক্তাগণ বলেন প্রতিদিন মানুষের জীবনে বাধা সরানো তাদের আত্মবিশ্বাস জাগিয়ে তোলা সম্ভাবনা সুযোগ সচেষ্ট থাকা এবং সমতন্ত প্রতিষ্ঠায় কাজ করা আমাদের দায়িত্ব। আমাদের এই কাজকে আমাদের কর্মস্থল পরিবার ও চারপাশ আরো কিভাবে ছড়িয়ে পড়ে সে বিষয়ে আরো তৎপর হতে হবে এই সাথে সমতন্ত্র প্রতিষ্ঠায় শপথ গ্রহণ করা হয়। সর্বশেষে পাচ ক্যাটাগরিতে উত্তীর্ণ বিজয়ী জয়িতাদের ক্রেস্ট প্রদান ও সার্টিফিকেট প্রদান করার মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button