Uncategorized

চট্টগ্রাম ‘চিটাগাং সিনিয়রস’ ক্লাবের প্রেসিডেন্ট হলেন মানিক বাবলু

নগর খবর ডেস্ক : উৎসবমুখর পরিবেশে চিটাগাং সিনিয়রস ক্লাব লিমিটেডের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মানিক বাবলু।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ‘চিটাগাং সিনিয়রস’ ক্লাব লিমিটেড এর বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২০২৪ মেয়াদের জন্য ম্যানেজিং কমিটির এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মো. জাহিদুল ইসলাম (মিরাজ)। ম্যানেজিং কমিটির নির্বচিত বাকী পাঁচ সদস্য হলেন- দিলদার আহম্মদ, ডা. ভাগ্যধন বড়ুয়া, ফসিউল আলম তাসকিন, প্রফেসর ডা. মোহাম্মদ রেজাউল করিম এবং সৌরিন দত্ত। নির্বাচনে প্রেসিডেন্ট পদে তিন জন, ভাইস প্রেসিডেন্ট পদে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ নির্বাচনে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করেন এম. আর. দে। এছাড়া সিরাজুল হক আনসারী ও এনামুল হক ইকবাল ডেপুটি কমিশনার এবং ইলেকশন সাব কমিটির অন্যান্য সদস্যবৃন্দ নির্বাচনের সামগ্রিক কার্যক্রম পরিচালনা করেন।

পেশাগত জীবনে মানিক বাবলু একজন ব্যবসায়ী। তিনি লিয়া ফ্যাশন অ্যান্ড অ্যাপারেলস (পিডিটি) লিমিটেড, সিলেকশন ফ্যাশন ওয়্যার লিমিটেড, ইন্টারেক্টিভ গেটওয়ে সলিউশন, লিয়া প্রপার্টি ম্যানেজমেন্ট লিমিটেড, কম্প্রিহেনসিভ হোল্ডিং সিটিজি, লিমিটেড, ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি (সিটিজি) এবং নিউজনাউ২৪.কম অ্যান্ড নাউ মাল্টিমিডিয়া লিমিডেটের স্বত্বাধিকারী।

Back to top button