জাতীয়

ডেমরায় ট্রাকের ধাক্কায় নার্স নিহত, চালক আটক

নগর খবর ডেস্ক : রাজধানীর ডেমরার স্টাফ কোয়ার্টারে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় লাবনী আক্তার (২৪) নামে এক নার্স নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই জামাল হোসেন জানান, আমার বোন স্থানীয় একটি হাসপাতালে নার্সিংয়ের কাজ করে। গত রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানায় আমার বোন আর বেঁচে নেই।

তিনি বলেন, বর্তমানে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ভাড়া থাকত। আমাদের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ থানার বট বালিগাঁও গ্রামে। আমার বাবার নাম মো. বাবুল গাজী।

বিষয়টি নিশ্চিত করেন ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান। তিনি জানান, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দ করা হয়েছে। চালক থানা হেফাজতে রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

Back to top button