জাতীয়

ঢাকা-৬ আসনে ভোটার উপস্থিতি হবে সবচেয়ে বেশি, আশা সাঈদ খোকনের

নগর খবর ডেস্ক : ৭ জানুয়ারি ঢাকা-৬ আসনে ভোটার উপস্থিতি সবচেয়ে বেশি হবে বলে আশা করছেন এই আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাঈদ খোকন।

আজ (মঙ্গলবার) পুরান ঢাকার ওয়ারীতে গণসংযোগে গিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ মন্তব্য করেন সাঈদ খোকন।

তিনি বলেন, আমি পুরান ঢাকার সন্তান হিসেবে ভোটারদের স্নেহ-ভালোবাসা আছে। আলহামদুলিল্লাহ, গণসংযোগে ভালো সাড়া পাচ্ছি। আশা করি ৭ জানুয়ারি জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে যাবেন। প্রিয় নেত্রীকে ফের প্রধানমন্ত্রী করতে নৌকা প্রতীকে ভোট দেবেন।

ভোটারদের কেন্দ্রে নিয়ে যেতে কোনো চাপ বা চ্যালেঞ্জ আছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, পুরান ঢাকার হিসেবটা একটু ভিন্ন। প্রথমত প্রধানমন্ত্রীর যে উন্নয়ন-অগ্রযাত্রা, সেটাকে স্বীকৃতি বা উৎসাহ দেওয়ার জন্য মানুষ ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেবেন। দ্বিতীয়ত, আমি তাদের সন্তান, পুরান ঢাকার সন্তান, সে হিসেবে তারা একটা ভোট দিতে কেন্দ্রে যাবেন বলে আমি আশা করি।

সাঈদ খোকন বলেন, বিএনপির সেকেলে রাজনীতি তরুণ প্রজন্ম গ্রহণ করে না। তাদের বলবো রাজনীতিটা কোনো অনলাইন গেম নয়। কেউ লন্ডনে বসে সুইচ টিপ দিলো, ঢাকা শহরের মানুষ নাচতে শুরু করল, বিষয়টা মোটেও এরকম না। লন্ডনে বসে বাটন টিপে রাজনীতি হয় না।

Back to top button