খেলা

দুবাইয়ে ধুঁকছে ভারত, উড়ছে বাংলাদেশ

নগর খবর ডেস্ক : ২০২০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছিল বাংলাদেশ। তবে এরপর বয়সভিত্তিক কোনো আসরে আর সুবিধা করতে পারেনি টাইগার যুবারা। তবে এবার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে এখনও পর্যন্ত অপরাজিত তারা। ইনফর্ম টাইগারদের সামনে এবার শক্তিশালী ভারত। সেমি ফাইনালে ভারতের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করছে বাংলাদেশ।

এখনো পর্যন্ত ৮ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২০ রান তুলেছে ভারত।

 

নতুন বলে দুর্দান্ত শুরু করে বাংলাদেশের পেসাররা। ওয়াইড থেকে অতিরিক্ত রান দিয়ে বল হাতে ইনিংস শুরু করেছিলেন মারুফ মৃধা। এরপর প্রথম বৈধ ডেলিভারীতে ২ রান খরচ করেছেন এই পেসার। তবে পরের বলেই ঘুরে দাঁড়ান তিনি। দুর্দান্ত এই ইনসুইংয়ে পরাস্ত করেন আদার্শকে। লেগ বিফোরের ফাঁদে পড়ে ২ রান করে সাজঘরে ফিরেছেন এই ওপেনার।

নিজের পরের ওভারে বোলিংয়ে ফিরে আবারও ভারতীয় শিবিরে আঘাত হানেন মারুফ। ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলটি লেগ স্টামের ওপর ফুল লেন্থে করেছিলেন মারুফ। সেখানে ফ্লিক করতে গিয়ে ডিফ ফাইন লেগে ধরা পড়েন আর্শিন। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ১ রান।

 

নিজের চতুর্থ আর ইনিংসের সপ্তম ওভারে এসে আরো একবার মারুফ ‘শো’ দেখেছেন ক্রিকেট ভক্তরা! তৃতীয় বলটি অফ স্টাম্পের বাইরে খানিকটা খাটো লেন্থে করেছিলেন মারুফ। জায়গায় দাঁড়িয়ে খোঁচা মেরে উইকেটের পেছনে ধরা পড়েন উদয়। ১০ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি তিনি।

শুরুর ৩ উইকেটের সবকটিই গেছে মারুফের ঝুলিতে। এই পেসারের এমন তাণ্ডবে দিশেহারা ভারতীয় টপ অর্ডার। ১৩ রান তুলতেই সাজঘরে তাদের তিন ব্যাটার।

 

 

Back to top button