জাতীয়

নাটোরে কলেজ শিক্ষক মোয়াজ্জেম হোসেনকে তলব

নগর খবর ডেস্ক : নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় নাটোরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজ শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন বাবলুকে তলব করেছে সংশ্লিষ্ট নির্বাচন তদন্ত কমিটি।

শুক্রবার (২৯ ডিসেম্বর) নাটোর-৪ আসনের নির্বাচনী তদন্ত কমিটি হিসেবে পাবনার সহকারী জজ আরিফুল ইসলাম তাকে তলব করেন।

মো. মোয়াজ্জেম হোসেন বাবলুকে পাঠানো এ সংক্রান্ত চিঠিতে বলা হয়েছে, একটি বিশেষ সূত্রের মাধ্যমে নির্বাচনী অনুসন্ধানী কমিটির নিকট গোচরীভূত হয় যে, আপনি আসন্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর পক্ষে প্রচারণা চালিয়ে আসছেন। একজন সরকারি কলেজের প্রভাষক হয়ে রাজনৈতিক কার্যে অংশগ্রহণ ও নির্বাচনী প্রচারণা চালানো আপনার পেশাগত অসদাচরণের পাশাপাশি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নাটোর-৪ (গুরুদাসপুর ও বড়াইগ্রাম) অধিক্ষেত্রের মধ্যে গণপ্রতিনিধিত্ব আদেশের অনুচ্ছেদ ৮৬ এবং নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১৪(২) বিধি’র লঙ্ঘন মর্মে আপাত দৃষ্টে প্রতীয়মান হয়।

এই অবস্থায় আইন ভঙ্গের কারণে কেন আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না সে মর্মে শনিবার (৩০ ডিসেম্বর) ৪টায় সশরীরে হাজির হয়ে লিখিতভাবে ব্যাখ্যা প্রদান করতে আপনাকে নির্দেশ প্রদান করা হলো।

Back to top button