রাজনীতি

নানকের গণসংযোগে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

নগর খবর ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানকের গণসংযোগে সংঘর্ষের ঘটনায় এক ছাত্রলীগ নেতাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে৷ বহিষ্কৃত ওই নেতার নাম মো. সাজ্জাদ। তিনি মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

রোববার রাতে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি নাইমুল হাসান রাসেল ও সাধারণ সম্পাদক আইমান ওয়াসেফ অমিকের যৌথ স্বাক্ষরে পদ হারান সাজ্জাদ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মোহাম্মদপুর থানা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনবিরোধী, শৃঙ্খলাপরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. সাজ্জাদকে (সহ-সভাপতি) মোহাম্মদপুর থানা ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।
জানা গেছে, গতকাল রোববার মোহাম্মদপুর টাউন হল এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন জাহাঙ্গীর কবির নানক। এ সময় ধারালো অস্ত্র দিয়ে ছাত্রলীগেরই আরেক অংশের ওপর হামলা করেন সাজ্জাদ অনুসারীরা। এতে চারজন আহত হন।

মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আইমান ওয়াসেফ অমিক বলেন, সাজ্জাদ সংগঠনের শৃঙ্খলাবিরোধী বেশ কিছু কর্মকাণ্ডে জড়িত ছিল। তার বিরুদ্ধে অনেক অভিযোগ আসে। আমরা সেগুলো তদন্ত করে সত্যতা পাই। ফলে তাকে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। কোনো ব্যক্তির অপকর্মের দায় সংগঠনের না।
সাজ্জাদ মোহাম্মদপুর কাটাসুর এলাকার কিশোর গ্যাংয়ের নিয়ন্ত্রক। তার নেতৃত্বে ছিনতাই, হামলা ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়মিত হয়ে থাকে। সম্প্রতি একটি গণ ছিনতাইয়ের ঘটনাতেও নাম আসে সদ্য সাবেক এই ছাত্রলীগ নেতার।

Back to top button