বিনোদন

ববিকে জড়িয়ে চুমু খেলেন নারী অনুরাগী, যা করলেন অভিনেতা

নগর খবর ডেস্ক : সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেতা ববি দেওল। স্বাভাবিকভাবে সবাই উন্মুখ ছিলেন তার সঙ্গে সেলফি তোলার জন্য। তখনই এক নারী অনুরাগী হঠাৎ এসে তাকে জড়িয়ে ধরেন। গালে বসিয়ে দিলেন উষ্ণ চুম্বনও।

সামাজিক মাধ্যমে সেই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, প্রথমে সবার মতো নারী অনুরাগীও অভিনেতার সঙ্গে ছবি তোলার আবদার করেন। পরে কারও নিষেধ না শুনে টুক করে ববির গালে চুমু দিয়ে ফেলেন ওই নারী।

এদিকে সবার সামনে চুমু দেওয়ায় লজ্জায় লাল হয়ে গেছেন ‌ববি দেওল। তারপরও এ পরিস্থিতি মৃদু হাসি দিয়েই সামলেছেন অভিনেতা।

কিছুদিন আগে রণবীর কাপুরের কলকাতা সফরেও একই চিত্র ফুটে উঠেছিল। অনুরাগীদের ভালোবাসার চাপে প্রায় দৌড় দিয়ে বিমানবন্দরে ঢুকতে হয়েছিল অভিনেতাকে। তবে ববি একেবারেই শান্ত ছিলেন পরিস্থিতির মধ্যে।

অ্যানিমাল ছবির পরই আবারও বলিউডের শিরোনামে ‘সোলজার’ অভিনেতা। সন্দীপ রেড্ডির পরিচালনায় মাত্র ১০ মিনিটের স্ক্রিন প্রেজেন্সেই বাজিমাত করেছেন তিনি। এই ছবি রণবীরের জীবনে যেমন অন্যতম ব্লকবাস্টার হিসেবে জনপ্রিয় হয়েছে। তেমনই কেরিয়ারের মোড় ঘুরেছে ববির। ২০২৩ ছিল দেওল পরিবারের সবথেকে সুখের বছর। একদিকে ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’ ছবিতে ধর্মেন্দ্রর অনবদ্য পারফরমেন্স। অন্য দিকে ‘গদর ২’ এর সানি দেওলের সাফল্য এবং ববির অ্যানিমাল! সব মিলিয়ে খুশির হাওয়া নতুন বছরেও বহাল আছে দেওল পরিবারে।

Back to top button