জাতীয়

রাঙামাটিতে নৌকার প্রচারণায় হামলা

নগর খবর ডেস্ক : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের গঙ্গগ্রাম দুপাতাছড়া এলাকায় রাঙামাটি সংসদীয় আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য দীপঙ্কর তালুকদারের নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে সাজেকের গঙ্গারাম বাজার থেকে প্রচার শেষে উপজেলা সদরে ফেরার পথে দুপাতাছড়া এলাকায় প্রচার কাজে নিয়োজিত সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে চালক অলিউল্লা ও প্রচারণার দায়িত্বে থাকা পৌর ছাত্রলীগের সদস্য আশিকুর রহমানকে মারধর করে মোবাইল ফোন, মাইক, ব্যাটারি, স্পিকার এবং গাড়ির চাবি ছিনিয়ে নিয়ে যায়।

সংবাদ পেয়ে সাজেক থানার পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়ে অটোরিকশা ও মারধরের শিকার দুইজনকে উদ্ধার করে নিয়ে আসে। পরে স্থানীয় ইউপি সদস্য দয়াধন চাকমার মাধ্যমে অটোরিকশার চাবি উদ্ধার করতে পারলেও এখনো মাইক, ব্যাটারি, স্পিকার উদ্ধার করতে পারেনি পুলিশ।
বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, আপনারা জানেন পাহাড়ে আঞ্চলিক দলের কোনো প্রার্থী নির্বাচনে অংশ নেয়নি। দুইজন স্বতন্ত্র প্রার্থী রয়েছে। তারাও নিয়মিত প্রচারণা চালাচ্ছে। কিন্তু আমাদের দলীয় প্রার্থীর প্রচারণায় এই ধরনের হামলা কেন, কারা কী উদ্দেশ্য এই হামলা করেছে আমাদের জানা নেই। আগামীকাল নির্বাচন নিয়ে বিশেষ মতবিনিময় সভা হবে। সেখানে জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন, আমরা বিষয়টি অভিযোগ আকারে তুলে ধরবো।

এ বিষয়ে সাজেক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান খান ঢাকা পোস্টকে বলেন, বিষয়টি আমি শুনেছি। আমরা সংবাদ পাওয়ার পরপরই মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Back to top button