খেলা

লা লিগা থেকে কুইজের ঘোষণা জামালের

নগর খবর ডেস্ক : আবারও লা লিগার আমন্ত্রণে স্পেনে ছুটে গিয়েছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। ইতোমধ্যে মাদ্রিদে অবস্থিত লা লিগার প্রধান কার্যালয়ে পরিদর্শন এবং অ্যাথলেটিকো মাদ্রিদের একটি ম্যাচও দেখেছেন তিনি। পরে সেখানকার কিছু মুহূর্ত জামাল নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টেও শেয়ার করেছেন। একইসঙ্গে একটা কুইজ প্রতিযোগিতারও ঘোষণা করেছেন তিনি।

লা লিগায় গত মঙ্গলবার গেটাফের মুখোমুখি হয়েছিল অ্যাথলেটিকো। ওই ম্যাচটি আঁতোয়ান গ্রিজমান–আলভারো মোরাতার দল গেটাফের সঙ্গে ৩–৩ ব্যবধানে ড্র করেন। অ্যাথলেটিকোর সমর্থনে মেত্রোপরিতানোয় অনুষ্ঠিত ম্যাচটি মাঠে বসে দেখেছেন জামাল। পরে লা লিগার অন্দরমহলও ঘুরে দেখেন তিনি। এছাড়া মাদ্রিদের পুয়ের্তা দেল সোলে অবস্থিত ‘লেজেন্ডস’ নামের সংগ্রহশালায়ও দেখা গেছে জামালকে, বিশ্ব ফুটবল ইতিহাসের পাঁচ হাজারের বেশি গুরুত্বপূর্ণ সংগ্রহ রয়েছে।

পরবর্তীতে নিজের ফেসবুক পেজে একটি কুইজের ঘোষণা দেন বাংলাদেশ অধিনায়ক। যেখানে পুরস্কার হিসেবে লা লিগার পুমা বল দেওয়ার কথা জানানো হয়েছে। কুইজে প্রশ্ন হবে মূলত অ্যাথলেটিকো ও সেভিয়ার মধ্যকার ম্যাচ নিয়ে। আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ম্যাচটি। তার ওপর আয়োজিত কুইজে অংশগ্রহণের জন্য জামাল নিজের পেজে একটি লিংকও দিয়েছেন।

এর আগেও লা লিগায় আমন্ত্রণ পেয়েছিলেন জামাল। ২০১৯ সালে স্প্যানিশ লিগের ম্যাচে ধারাভাষ্য দিয়েছিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক। এবার লা লিগার আমন্ত্রণে স্পেনে গিয়ে লিগের পুরো অন্দরমহলই ঘুরে দেখলেন। সেখানে বাংলাদেশি ভক্ত–সমর্থকদের সঙ্গেও দেখা হয়েছে জামালের।

Back to top button