চট্টগ্রামজাতীয়

হ্যান্ডকাফ কাটতে ভাঙারি দোকানে অপেক্ষা, সার্জেন্টের হাতে ফের ধরা

নগর খবর ডেস্ক : চট্টগ্রাম নগরের হালিশহর থানা এলাকায় হ্যান্ডকাফ লাগানো অবস্থায় সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করতে থাকা এক যুবককে আটক করা হয়েছে। সোমবার (১ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ৮টার দিকে তাকে আটক করে ওই এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট সুখেন চন্দ্র দে। পরে তাকে হালিশহর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক পুলিশকে জানিয়েছে, তার নাম মো. মনির (২৫)। তিনি বাগেরহাট জেলার সদর থানা এলাকার বাসিন্দা আবদুল গণি মোল্লার ছেলে। তিনি সোমবার বিকেলে পুলিশের হাতে আটক হয়েছিলেন।

তবে চট্টগ্রামের বাইরের বাসিন্দা হওয়ায় কোন থানা পুলিশ তাকে আটক করেছিল সেটি নিশ্চিত করতে পারেননি তিনি। আটক হওয়ার পর পালিয়ে তিনি বড়পুল সিএসডি গোডাউন এলাকায় এসে ভাঙারি দোকানের সামনে হাতে লাগানো হ্যান্ডকাফ কাটানোর জন্য অপেক্ষা করছিলেন। পরে নগর ট্রাফিক পুলিশের পশ্চিম জোনে কর্মরত সার্জেন্ট সুখেন তাকে আটক করেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ বলেন, হ্যান্ডকাফসহ এক যুবককে দায়িত্বরত সার্জেন্ট আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন। তাকে থানায় আনা হচ্ছে। এরপর জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button