আন্তর্জাতিক

কোরিয়ান রাষ্ট্রদূতের সঙ্গে এআইইউবি প্রতিনিধি দলের সাক্ষাৎ

নগর খবর ডেস্ক : ঢাকায় নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূত পার্ক ইয়ং-সিকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) একটি প্রতিনিধি দল।

রোববার (২১ জানুয়ারি) এআইইউবি প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য ড. হাসানুল এ হাসান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত কোরিয়ান দূতাবাসের মাননীয় রাষ্ট্রদূত পার্ক ইয়ং-সিক, মিসেস পার্ক ইয়ং-সিক এবং ফার্স্ট সেক্রেটারি ড. ইয়ং-মিন সিইও।

আরও উপস্থিত ছিলেন, এআইইউবি ট্রাস্টি বোর্ডের সদস্য ড. কারমেন জেড লামাগনা, প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আবদুর রহমান, ট্রাস্টি বোর্ডের সদস্য মিসেস ডুলসে জেড লামাগনা এবং এআইইউবির ইনস্টিটিউট অব কন্টিনিউয়িং এডুকেশনের (আইসিই) পরিচালক মো. মনিরুল ইসলাম,

ঢাকার কোরিয়ান দূতাবাসে অনুষ্ঠিত এই সাক্ষাতে টেকসই প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন বিষয়ে এবং এআইইউবিতে একটি টেকনোলজি এক্সিপেরিয়েন্স সেন্টার (টিইসি) প্রতিষ্ঠার বিষয়ে উভয়ের মধ্যে আলোচনা হয়।

এআইইউবি প্রতিনিধি দল আধুনিক প্রযুক্তিখাতে কোরিয়ান প্রযুক্তির অগ্রগতির জন্য প্রশংসা করে এবং বাংলাদেশের অবকাঠামোখাতের উন্নয়নে কোরিয়ার অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে।

Back to top button