চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত

চাঁপাইনবাবগঞ্জ শহর ও জেলার শিবগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা এলাকার অচিন্ত রায়ের ছেলে সবিনয় রায়(৫০) ও শিবগঞ্জের শিয়ালমারা এলাকার মৃত হাসিমমুদ্দিনের ছেলে জামিরুল হক(৬৫)।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম জাকারিয়া বলেন, সোমবার(২ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে জেলা শহরের শিবতলা মোড়ে মোটরসাইকেলের ধাক্কায় আহত হন পথচারী ঔষধের দোকানদার সবিনয়। তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই ঘটনায় আহত হন মোটরসাইকেল চালক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধিণ বলেও জানান ওসি।

অপরদিকে শিবগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, সোনামসজিদ স্থলবন্দরের ৫ নং গেইটের নিকট সড়কে ট্রাকের ধাক্কায় পথচারী জামিরুল হক (৬৫) নিহত হন। গত রবিবার(১ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে ঘটনার পর রাত সাড়ে ১০টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘটনার পরপরই ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়।

পরিদর্শক সুকোমল আরও বলেন, জামিরুল মাগরিবের নামাজের পর হেঁটে বাড়ি ফিরছিলেন। হঠাৎ বন্দরের ৫ নং গেইট দিয়ে বের হওয়া একটি বেপারোয়া গতির ট্রাক তাকে সজোরে ধাক্কা দিলে তিনি সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকাল কলেজে নিলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার মৃুত্য হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহণের পর পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় সড়ক পরিবহন আ্ইনে মামলা হয়েছে।

Back to top button