আন্তর্জাতিক

হিলিতে পৌর মেয়রের পুড়ে যাওয়া বাড়ি থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার

দিনাজপুরের হাকিমপুরের হিলিতে পৌর মেয়র জামিল হোসেনের পুড়ে যাওয়া বাড়ি থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে হাকিমপুর ফায়ার সার্ভিস। নিহত ব্যক্তি হলেন হাকিমপুর উপজেলার বড় ডাঙাপাড়া গ্রামের মজনুর রহমানের ছেলে সূর্য রহমান (২০) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের নাঈম হোসেন (২৩)।

নিহত দুজন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে পৌর মেয়রের বাড়িতে আগুন লাগানোর সময় আটকা পড়েছিলেন বলে মনে করছেন স্থানীয় লোকজন।

হাকিমপুর ফায়ার সার্ভিসের টিম লিডার আবুল কাশেম প্রথম আলোকে বলেন, সোমবার সন্ধ্যায় পৌর মেয়রের বাড়িতে আগুন লাগার খবর পেয়ে হাকিমপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায়। পরে ফায়ার সার্ভিসের দলটি আগুন নেভানোর কাজ করে। রাত ১১টার দিকে ওই বাড়ির ভেতরে একটি গোসলখানায় দুজন যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, সোমবার বিকেলে আন্দোলনকারীরা যখন ওই বাড়িতে আগুন লাগিয়ে দেন, তখন হয়তো ওই দুজন বাড়িতে আটকা পড়েছিলেন। আগুন চারদিকে ছড়িয়ে পড়লে বের হতে না পেরে সেখানে তাঁদের মৃত্যু হয়েছে। দুজনের মরদেহ সাবেক পৌর মেয়র শাখাওয়াত হোসেনের উপস্থিতিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Back to top button