রাজশাহীসারাদেশ

শিশুদের ভালোবাসায় শিক্ত ডাঃ অর্ণা জামান

আশরাফুল অন্তরঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কমিউনিটি আউটরিচ প্রোগ্রাম করেছে রাজশাহী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়।

আজ সোমবার (১৮ মার্চ) সকালে নগরীর জাহাজ ঘাট এলাকায় রাজশাহী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধী শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

 

এদিকে অনুষ্ঠানের শুরুতে শিশু শিক্ষার্থীবৃন্দ প্রধান অতিথি কে শক্তি ফাউন্ডেশনের পক্ষ থেকে উপহার তুলে দেন। এরপর শিশুদের কাছে পেয়ে তাদের ভালোবাসায় শিক্ত হন ডাঃ অর্ণা জামান।

 

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম, পড়ার টেবিল চেয়ার প্রদানের পাশাপাশি প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে হেলথ ক্যাম্প এর আয়োজন করা হয়।

 

ব্রিটিশ হাইকমিশন সহযোগিতায় ও শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের চিফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, পরিবেশ উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মাহমুদুর রহমান, রাজশাহী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জান্নাতুল নাহার আভা, শক্তি ফাউন্ডেশনের উইমেন এম্পাওয়ারমেন্ট প্রোগ্রামের ডেপুটি ডিরেক্টর নিলুফা বেগমসহ বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থী, তাদের অভিভাবক, বিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও শক্তি ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানের শেষে অতিথিবৃন্দকে শিশুরা নাচ-গানের মধ্য দিয়ে তাদের প্রতিভা উপস্থাপন করে।

Back to top button