‘ছাঁটাই’ অ্যাপ, চুল কাটার সার্ভিস নিয়ে হাজির » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
‘ছাঁটাই’ অ্যাপ, চুল কাটার সার্ভিস নিয়ে হাজির » নগর খবর
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

‘ছাঁটাই’ অ্যাপ, চুল কাটার সার্ভিস নিয়ে হাজির

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্কঃ গ্রাহকদের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে অনলাইনে চুল কাটার সার্ভিস নিয়ে হাজির হয়েছে ‘ছাঁটাই’।

ফেসবুক পেইজে ম্যাসেজ দিলেই চুল কাটার সার্ভিস নিয়ে বাসায় হাজির হবেন ‘ছাঁটাই’র এক্সপার্ট হেয়ার স্পেশালিস্টরা। এটিই দেশের প্রথম ডেডিকেটেড মেনস হোম সেলুন। বর্তমানে রাজধানী ঢাকা ও বন্দর নগরী চট্টগ্রামে ‘ছাঁটাই’র কার্যক্রম চলছে।

‘ছাঁটাই’র ডিরেক্টর আরিফ ইশতিয়াক জামান জানিয়েছেন, প্রতিদিন প্রায় ৪৫-৫০ জন তাদের সার্ভিস গ্রহণ করছেন। বর্তমানে ‘ছাঁটাই’র হেয়ার স্পেশালিস্টের সংখ্যা ২০ জন। তিনি বলেন, অ্যাপ নির্মাণের কার্যক্রম চলছে। খুব শিগগিরই গ্রাহকরা অ্যাপের মাধ্যমে সার্ভিস গ্রহণ করতে পারবে।

কবে থেকে ‘ছাঁটাই’র কার্যক্রম শুরু করলেন এমন প্রশ্নের জবাবে আরিফ ইশতিয়াক জামান বলেন, ঢাকাতে চলতি বছরের জুলাই মাস থেকে এবং চট্টগ্রামে অক্টোবর মাস থেকে ‘ছাঁটাই’র কার্যক্রম চলছে।

এক বিজ্ঞপ্তিতে ‘ছাঁটাই’ জানিয়েছে, নতুনত্ব আর আধুনিকতার মিশেলে একঝাঁক তরুণ উদ্যোক্তার ঐকান্তিক প্রচেষ্টা এবং নিবেদিতপ্রাণ কর্মতৎপরতার মেলবন্ধনে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন ‘ছাঁটাই’র অফিসিয়াল ফেসবুক পেইজে : https://www.facebook.com/chhataibd/


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget