রাবি থেকে স্কলারশীপ পাওয়া শিক্ষার্থী এখন ঝাল মুড়ি বিক্রেতা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাবি থেকে স্কলারশীপ পাওয়া শিক্ষার্থী এখন ঝাল মুড়ি বিক্রেতা » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাবি থেকে স্কলারশীপ পাওয়া শিক্ষার্থী এখন ঝাল মুড়ি বিক্রেতা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ চায়না শিডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থী আবিদ রহমান রাজশাহীর পদ্মা পাড়ে ঝাল মুড়ি বিক্রি করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, চায়না শিডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থী আবিদ রহমান। রাবিতে থাকা কালীন স্কলারশীপ হওয়ায় চায়না শিডিয়ান ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ায় রাবির ইতি টেনেছেন। কোভিড-১৯ এর জন্যেই চায়নাতে যাওয়া হয়ে উঠে নি এ মেধাবী ছাত্রের। তাই অবসর এই সময়টাতে নিজেকে ভিন্ন ধর্মী উদ্দোক্তা হিসেবে নিজেকে আবিষ্কার করেন। সোমবার রাজশাহীর পদ্মা গার্ডেন এলাকায় স্যুট-বুট পরে বিক্রি করছেন খুলনার বিখ্যাত চুই ঝালের ঝালমুড়ি।

আরো জানা গেছে, যশোর অভায়নগরের সভ্রান্ত পরিবার থেকে উঠে আসা আবিদের বাবা প্রথম জীবনে শিক্ষক থাকলেও পরবর্তীতে শিক্ষকতা ছেড়ে ব্যবসার হাল ধরেছেন। মা ১৯৭৮ সালে এসএসসি পাশ করেছেন। বড় ভাই সিলেট কৃষি বিদ্যালয় থেকে বিএসসি ও জার্মানী থেকে এমএসসি করে হংকং সিটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন। বড় ভাবি রাবি থেকে এলএলবি এবং এলএলএম সম্পন্ন করেছেন। মেঝভাই খুলনা বিএল কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে নগদে চাকুরী করেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget