রাজশাহীতে একদিনে তিনস্থানে অগ্নিকান্ড » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে একদিনে তিনস্থানে অগ্নিকান্ড » নগর খবর
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে একদিনে তিনস্থানে অগ্নিকান্ড

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ রাজশাহীতে একটি খাবারের হোটেল, সিনজি স্টেশন ও একটি প্রাইভেটকারে আগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে পৃথক পৃথক স্থানে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, বিকাল সাড়ে ৫ টার দিকে চলন্ত প্রাইভেটকারে আগুন লাগে নগরীর বিলশিমলা এলাকায়। প্রাইভেটকারের মালিক আর্কিটেক্ট রফিকুল ইসলাম নিজেই ছিলেন চালকের আসনে। লোকজন গাড়ির সামনের অংশে আগুন জ্বলতে দেখে তাকে থামান। এরপর পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে তারা ব্যর্থ হন। এসময় দ্রুত খবর দেয়া হয় দমকল বাহিনীকে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের একটি দল গিয়ে আগুন নেভান।

ততক্ষণে গাড়ির পুরোটাই পুড়ে যায়। গাড়ির মালিক রফিকুল ইসলামের বাড়ি নগরীর আমচত্বর এলাকায় বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।এর আগে বিকালে রাজশাহী সরকারি সিটি কলেজ সংলগ্ন রাজারহাতা এলাকায় ‘সোহেল হোটেল’ নামের একটি খাবারের হোটেলে আগুন লাগে। গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে হোটেলটিতে আগুন ধরে যায়।

পরে ফায়ার সার্ভিসের রাজশাহীর সদর স্টেশনের একটি দল গিয়ে আগুন নেভায়।অপরদিকে, নগরীর উপকণ্ঠ খড়খড়ি বাইপাস এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ‘মেসার্স এনবি ফিলিং সিএনজি স্টেশন’ নামের একটি ফিলিং স্টেশনের বিদ্যুতের সরঞ্জামে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ার আগেই ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের একটি দল গিয়ে তা নিয়ন্ত্রণ করে।

সিএনজি স্টেশনটির মালিকের নাম নাইমুল হক এ তথ্য জানান।ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, আগুনে প্রাইভেটকার পুড়ে চার লাখ টাকার ক্ষতি হয়েছে। খাবারের হোটেলে ক্ষতির পরিমাণ প্রায় ৫০ হাজার। তবে সিএনজি স্টেশনের ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget