নাটোর সিংড়ায় প্রতিমন্ত্রীর পলক এর শীতবস্ত্র বিতরণ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
নাটোর সিংড়ায় প্রতিমন্ত্রীর পলক এর শীতবস্ত্র বিতরণ » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:০৭ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

নাটোর সিংড়ায় প্রতিমন্ত্রীর পলক এর শীতবস্ত্র বিতরণ

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ করোনাকালিন সময় সিংড়ার ৭২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ১২ হাজার পরিবারকে শীতবস্ত্র প্রদান করা হয়েছে।

সারা দেশে ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে মানুষ ২৭০ রকম সেবা পাচ্ছে। ১৩ হাজার উদ্যোক্তা সৃষ্টি হয়েছে। কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। ঘরে বসে অনলাইনে সকল সেবা পাচ্ছে জনগন।

ডিজিটাল সরকারের কারণে করোনার সময় পড়ালেখা বন্ধ নাই। অনলাইনে ক্লাস করতে পারছে। ৬৬ দিন অফিস বন্ধ থাকলেও ই-ফাইলে কার্যক্রম চলছে।

ভ্যাকসিন কার্যক্রম দেশে শুরু হয়েছে। যারা ভ্যাকসিন গ্রহণ করেছে তারা সবাই সুস্থ আছে, কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া নাই। তাই কোনে অপপ্রচারে কান দিবেন না। জনগনের নিরাপত্তার জন্য সরকার সবসময় চিন্তা করছে। উন্নত, আধূনিক বাংলাদেশ গঠনে সরকার সচেষ্ট রয়েছে। তিনি উন্নয়নের ধারা অব্যহত রাখতে সরকারকে সবসময় সমর্থন জানানোর উদাত্ত আহবান জানান।

৩৩৩ ও ৯৯৯ এ ১৭ কোটি মানুষ সেবা পাচ্ছে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া, জয়কুড়ি ও বামিহালে ১১ শ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরনকালে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ৩৩৩ ও ৯৯৯ এ সেবা পাচ্ছে ১৭ কোটি মানুষ। করোনাকালিন সময় এই নাম্বারে ফোন করে খাদ্য সহায়তা পেয়েছে মানুষ। অসহায়দের নিরবে খাদ্য পৌঁছে গেছে। সচ্ছতা ও জবাবদিহীতার সাথে আমরা মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget