করোনা সুরক্ষায় টিকাদান শুরু নাটোর সিংড়ায় » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
করোনা সুরক্ষায় টিকাদান শুরু নাটোর সিংড়ায় » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৮ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

করোনা সুরক্ষায় টিকাদান শুরু নাটোর সিংড়ায়

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ নাটোর সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘করোনার সংকটকালে সম্মুখযোদ্ধা হিসেবে সরকারের এমপি, মন্ত্রীরা ঘরে বসে থাকেননি। তাই সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, মেয়র কামরান, এমপি ইসরাফিলসহ বহু আওয়ামী লীগের নেতাকর্মী জীবন দিয়েছেন করোনায়। এদেশের মানুষের সুরক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন তা সকলেই গ্রহণ করবেন’।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন প্রদানের উদ্বোধন কালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী পলক। দিকে সিংড়ায় সর্বপ্রথম টিকা নেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম।

জুনাইদ আহমেদ পলক আরও বলেন, ‘করোনাকালীন সিংড়ার ৭২ হাজার পরিবারকে সরকারের মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি। সিংড়া পৌরসভার মেয়র টানা ৫৫ দিন পরিবার থেকে দূরে থেকে জনগণের সেবা করে গেছেন। সিংড়ার বেশ কিছু মানুষকেও আমরা হারিয়েছি। আজ সেই বাস্তবতা থেকে চিন্তা করে দেখেন আমরা করোনা প্রতিরোধে ভ্যাকসিনের ব্যবস্থা করতে পেরেছি। সকলেই ভ্যাকসিন নিন, সুরক্ষিত থাকুন’।এ সময় আরো উপস্থিত ছিলেন- সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) রকিবুল হাসান,  উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা এস এম ডাঃ খুরসেদ আলম,  উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি 

 উপজেলা মুক্তিযুদ্ধার কমান্ডার আব্দুল ওয়াদুদ দুদু  প্রমুখ। 

একই সময় নাটোর আধুনিক সদর হাসপাতালে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডা. মিজানুর রহমান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সদর হাসপাতালের সিনিয়র স্টাফ আনন্দ ঘোষ, মোহম্মদ আলী ভ্যাকসিন গ্রহণ করেন।

নাটোর/বেলায়েত


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget