মোবাইল চুরি,টিকাদান কর্মসূচির উদ্বোধনের সময় তিনজনের » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
মোবাইল চুরি,টিকাদান কর্মসূচির উদ্বোধনের সময় তিনজনের » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

মোবাইল চুরি,টিকাদান কর্মসূচির উদ্বোধনের সময় তিনজনের

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

নগর ডেস্কঃ টিকাদান কর্মসূচির উদ্বোধনের সময় নরসিংদীতে তিন ব্যক্তির মোবাইল চুরির ঘটনা ঘটেছে। রোববার (৭ ফেব্রুয়রি) সকালে নরসিংদী সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

যাদের মোবাইল চুরি হয়েছে তারা হলেন, নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ আমীরুল হক শামীম, বাংলাদেশের খবর পত্রিকার নরসিংদী প্রতিনিধি সুজন বর্মণ ও হাসপাতালটির নার্সিং সুপারভাইজার মোকারিমা খাতুন। তারা তিনজনই ওই অনুষ্ঠানে যার যার পেশাগত দায়িত্ব পালনে ব্যস্ত ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার সকাল সাড়ে ১১টার দিকে নরসিংদী জেলায় টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও সিভিল সার্জন মো. নূরুল ইসলাম। অতিথিরা মঞ্চে যখন বক্তব্য দিচ্ছিলেন এবং পরবর্তীতে যখন ফিতা কেটে ওই টিকাদান কেন্দ্র উদ্বোধন করছিলেন এই একঘণ্টা সময়ের মধ্যেই তিনটি মোবাইল চুরির ঘটনা ঘটে। অনুষ্ঠানে সদর উপজেলার গণ্যমান্য ব্যক্তিদের পাশাপাশি উপস্থিত ছিলেন এক ঝাঁক স্থানীয় সাংবাদিক ও পুলিশ সদস্য। এত গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপস্থিতির পরও একের পর এক মুঠোফোন চুরির ঘটনা বিস্ময়কর বলছেন উপস্থিত লোকজন।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ আমীরুল হক শামীম জানান, এক সহকর্মীর হাতে আমার স্যামসাং জে ৭ মডেলের মোবাইলটি দিয়েছিলাম কিছু ছবি তুলতে। কিছুক্ষণ পরই এর চার্জ শেষ হয়ে যাওয়ায় সে তার পকেটে মোবাইলটি রেখেছিল। ওই সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার মঞ্চে অবস্থান করছিলেন। এরই মধ্যে কেউ একজন তার পকেট থেকে আমার মোবাইলটি চুরি করে নিয়ে যায়।

সুজন বর্মণ জানান, মঞ্চে বক্তব্য দেওয়া শেষে ফিতা কেটে টিকাদান কেন্দ্রটির উদ্বোধন করা হচ্ছিল। তখনই আমার পকেট থেকে আইফোন ১১ মডেলের মডেলের মোবাইলটি চুরি হয়ে যায়। পরে তা সাথে সাথে সুইচড অফ করে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ওই অনুষ্ঠানে মোবাইল চুরি হয়েছে, এমন কোন অভিযোগ আমি এখনো পাইনি। অভিযোগ পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। যাদের মোবাইল চুরি গেছে তাদের থানায় এসে সাধারণ ডায়েরি (জিডি) করার অনুরোধ জানান তিনি।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget