মাকে ছাড়া যাবেন না বিয়ের পরেঃ সারা আলি » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
মাকে ছাড়া যাবেন না বিয়ের পরেঃ সারা আলি » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

মাকে ছাড়া যাবেন না বিয়ের পরেঃ সারা আলি

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১

বিনোদন নগর ডেস্কঃ সাইফ আলি খানের সঙ্গে যখন অমৃতা সিংয়ের বিচ্ছেদ হয় তখন সারার বয়স মাত্র ৯। এরপর মায়ের কাছেই বড় হয়েছেন সারা আলি খান। নাম লিখিয়েছেন বলিউডেও। এরই মধ্যে মুক্তি পেয়েছে সারা অভিনীত চারটি সিনেমায়।

জীবনের বেশিরভাগ সময় মা অমৃতা সিংয়ের সঙ্গে কাটিয়েছেন সারা। তাই বিয়ের পর মাকে একা রেখে যাবেন না এ অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সারা আলি খান।
তিনি বলেন, আমি সারাজীবন মায়ের সঙ্গে থাকব বলে ঠিক করেছি। এই কথাটা বললে মা আমার ওপর রেগে যায়। কারণ আমার বিয়ে নিয়ে অনেক কিছু ভেবে রেখেছে সে। কিন্তু বিয়ের পরেও তো মা আমার সঙ্গে এসে থাকতে পারে, তাই না?

সারার সবচেয়ে ভালো বন্ধু তার মা। আর মাকে যমের মতো ভয়ও পান তিনি। এমনটা জানিয়ে সারা আরও বলেন, মায়ের সঙ্গে সময় কাটাতে আমার খুবই ভাল লাগে। কিছুদিনের জন্য দূরে গেলেও মাকে মিস করি। মায়ের কাছে আমি কিছু লুকিয়ে রাখি না। কিন্তু আবার মাকেই সব থেকে বেশি ভয় পাই।
এদিকে গেল মাসে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান। অবসরের কিছু ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। আর তাতেই চোখ আটকে গিয়েছিল নেটিজেনদের। ৫৩ হাজার ভারতীয় রুপির পোশাকে ছবি শেয়ার করেও গণমাধ্যমে শিরোনামের এসেছিলেন সারা।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget