ঠিকাদারের অবহেলা! দুর্ভোগ হাজার হাজার মানুষের » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
ঠিকাদারের অবহেলা! দুর্ভোগ হাজার হাজার মানুষের » নগর খবর
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

ঠিকাদারের অবহেলা! দুর্ভোগ হাজার হাজার মানুষের

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ ইটালী ইউনিয়নের ইন্দ্রাসন গ্রাম। সাতপুকুরিয়া বাজার থেকে প্রায় দেড় কি: মি: অদুরে অবস্থিত গ্রামটি। দীর্ঘ পথ পায়ে হেটে প্রতিদিন শত শত মানুষকে যাতায়াত করতে হয়। এক সময় চলনবিলের প্রত্যন্ত গ্রাম হিসেবে পরিচিত ছিলো। কিন্তু আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির প্রচেষ্টায় সিংড়া- তাড়াশ বারুহাস রাস্তাটি বাস্তবায়ন হওয়ায় বদলে যায় এলাকার মানুষের জীবনযাত্রা। ইন্দ্রাসন গ্রামের সাথে যাতায়াতের সুবিধার্তে প্রতিমন্ত্রী মহোদয়ের প্রচেষ্টা এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফের সহযোগিতায় প্রায় ২ কোটি ৮০ হাজার টাকা ব্যয়ে ১.৪ কি: সাবমার্সিবুল রাস্তা অনুমোদন লাভ করে। রাস্তাটির কাজ শুরু হওয়ায় এলাকার মানুষের মুখে আনন্দের হাসি ফুটে। কিন্তু ঠিকাদারের অবহেলায় দীর্ঘদিন থেকে এ রাস্তার কাজ বন্ধ রয়েছে। এতে করে জনদুর্ভোগে পড়েছে হাজার হাজার মানুষ।

জানা যায়, নাটোরের ইসলাম কন্সট্রাকশন এ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান। প্রোপাইটর মীর হাবিবুল আলম জাহান। প্রভাবশালী ঠিকাদার হওয়ায় স্থানীয় সরকার বিভাগ নিরব। এখন শুস্ক মৌসুম। চলনবিল অধ্যুষিত এলাকা হিসেবে পরিচিত সিংড়া তথা ইটালী ইউনিয়ন। বন্যায় ডুবে যায় পথঘাট। এসময় কাজ শুরু না হলে জুনেই হয়তো বন্যার আবির্ভাব ঘটবে, এতে করে আরেকটি বছর দুর্ভোগে পড়বে হাজার হাজার মানুষ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, এলাকার মানুষের দুর্ভোগ ঘোচাতে আমরা দ্রুত প্রকল্প দেই। কিন্তু রাস্তাটির কাজ এভাবে বন্ধ থাকায় সত্যিই দুংখজনক। মানুষের কষ্টের সীমা নাই। প্রতিদিন শত শত মানুষকে কষ্ট করতে হচ্ছে। আমি এ বিষয়ে আইসিটি প্রতিমন্ত্রী মহোদয়কে জানাইছি। স্থানীয় সরকার ও প্রকৌশল দপ্তর কে অবহিত করেছি। দ্রুত কাজটি হলে মানুষের দুর্ভোগ ঘুচবে।

নাটোর/বেলায়েত


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget