মুজিববর্ষ উপলক্ষ্যে রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের উদ্বোধন করলেন মেয়র লিটন » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
মুজিববর্ষ উপলক্ষ্যে রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের উদ্বোধন করলেন মেয়র লিটন » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

মুজিববর্ষ উপলক্ষ্যে রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের উদ্বোধন করলেন মেয়র লিটন

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে রাজশাহী মহানগরীতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা তিনটায় মহানগরীর আলিফ লাম মিম ভাটার মোড়ে সড়কে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এই ম্যারাথনের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার তত্ত¡াবধায়নে ও রাজশাহী জেলা প্রশানের সার্বিক সহযোগিতায় প্রোগ্রামটির আয়োজন করে এডহক ৪০ ইস্ট বেংগল (মেকানাইজড)।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী বিভিন্ন আয়োজনের মাধ্যমে আমরা উদযাপন করছি। মুজিববর্ষ উদযাপনে বাংলাদেশ সেনাবাহিনী ম্যারথনের আয়োজন প্রশংসনীয় উদ্যোগ। আমি সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং আয়োজনের সফলতা কামনা করছি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পচা, সেনাবাহিনীর মেজর মনিরুজ্জামান সৈকত, সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামস্, ওয়ারেন্ট অফিসার মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ম্যারাথন আলিফ লাম মিম ভাটার মোড় থেকে শুরু হয়ে বিহাস পর্যন্ত গিয়ে শেষ হয়। ম্যারাথনে রাজশাহী বিশ^বিদ্যালয়সহ রাজশাহী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কয়েকশ শিক্ষার্থী অংশ নেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget