রাজশাহীতে লাশ বহনকারী গাড়ীর চাঁদাবাজ দালাল চক্রের ৭ সদস্য গ্রেফতার! » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে লাশ বহনকারী গাড়ীর চাঁদাবাজ দালাল চক্রের ৭ সদস্য গ্রেফতার! » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:০৬ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে লাশ বহনকারী গাড়ীর চাঁদাবাজ দালাল চক্রের ৭ সদস্য গ্রেফতার!

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১

রোববার (২১ ফেব্রুয়ারি) বিকেলে তিনটায় নগরীর লক্ষীপুর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সিডিএম হসপিটালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীন নামে এক ব্যক্তি মারা যায়। মৃত ব্যক্তির আত্মীয় স্বজনরা হাসপাতালের সকল বিল পরিশোধ করে লাশটি নিজ বাড়ী মেহেরপুর জেলায় নেওয়ার জন্য নিজস্ব এ্যাম্বুলেন্সে উঠানোর সময় লাশ বহনকারী গাড়ীতে বাঁধা দেয় স্থানীয় চাঁদাবাজ ও দালাল চক্রের সদস্যরা।

স্বজনরা জানান, এখান থেকে কোন লাশ নিজ এলাকায় নিয়ে যেতে হলে আমাদের রাজশাহীর এ্যাম্বুলেন্স যোগেই নিয়ে যেতে হবে। নইলে নিজেস্ব এ্যাম্বুলেন্সে নিয়ে যেতে চাইলে আমাদের স্থানীয় লাশ বহনকারী মাইক্রো সমিতিকে ১০ হাজার টাকা চাঁদা দিতে হবে। লাশের আত্মীয়-স্বজন মহানগর গোয়েন্দা শাখায় সংবাদ দিলে পুলিশ অভিযানে নামে।

রাজশাহী ডিবির সহকারী পুলিশ কমিশনার (ডিবি) রাকিবুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি বিশেষ টিম অভিযান চালিয়ে দুইজন চাঁদাবাজকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রাজপাড়া থানার লক্ষীপুর প্যারামেডিকেল রোডের মৃত মোসলেম খানের ছেলে আব্দুল্লাহ (৩২) ও দাসপুকুর বৌবাজার মসজিদের পার্শ্বের মৃত রবিউল ইসলামের ছেলে রাজন (৩৫)।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রামেক হাসপাতাল ও বে-সরকারী হাসপাতাল এবং ক্লিনিক হতে লাশ বহনকারী গাড়ীর সংঘবদ্ধ চাঁদাবাজ ও দালাল চক্রের অপর সদস্য বাদশা (৪০), এমদাদুল হক (৪০), বিপ্লব (৫০), জাহিদ হাসান (২৬) জানারুল ইসলাম (২৮) কে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget