ঢাকার রাস্তায় বিএনপির মশাল মিছিল » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
ঢাকার রাস্তায় বিএনপির মশাল মিছিল » নগর খবর
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

ঢাকার রাস্তায় বিএনপির মশাল মিছিল

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর শংকর এলাকা থেকে ধানমন্ডি ২৭ নম্বর পর্যন্ত মশাল মিছিল করেছে দলটির নেতাকর্মীরা।

শুক্রবার (৫ মার্চ) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সরকারি হেফাজতে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে ঢাকা মহানগর পশ্চিম থানা ছাত্রদলের সভাপতি জুয়েলের উদ্যোগে এ মশাল মিছিলে কয়েকশ’ নেতাকর্মী অংশ নেন।

বিক্ষোভ মিছিল শেষে রুহুল কবির রিজভী গণমাধ্যমকে বলেন, লেখক মুশতাককে যে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে, কার্টুনিস্ট কিশোরের বক্তব্যে তা প্রমাণিত। কার্টুনিস্ট কিশোর ও মুশতাকের ওপর বর্বর নির্যাতন চালানো হয়েছে। কিন্তু নির্যাতন নিপীড়ন করে সরকারের শেষ রক্ষা হবে না। তাদের পতন ঘণ্টা বেজে গেছে। মানুষ রাস্তায় নামতে শুরু করেছে। এ সরকারের পতন ঘটিয়ে ছাত্র-জনতা রাজপথ ছাড়বে।’

রুহুল কবির রিজভী বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে অন্যায়ভাবে ভিত্তিহীন মামলায় সাজা দেওয়া হয়েছে। কারাগার থেকে মুক্ত হলেও তিনি এখন গৃহবন্দি। আমরা অবিলম্বে গণতন্ত্রের মাতা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করছি। আমরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সব মামলা প্রত্যাহারের জোর দাবি করছি।

সূত্রঃ সময় নিউজ


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget