রাজশাহী বিভাগীয় সমাবেশের বক্তব্যে নিয়ে মিনু দুঃখ প্রকাশ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহী বিভাগীয় সমাবেশের বক্তব্যে নিয়ে মিনু দুঃখ প্রকাশ » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহী বিভাগীয় সমাবেশের বক্তব্যে নিয়ে মিনু দুঃখ প্রকাশ

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ গত ২ মার্চ ২০২১ ইং তারিখ মঙ্গলবার রাজশাহী বিভাগীয় সমাবেশের বক্তব্যে নিয়ে জনাব মোঃ মিজানুর রহমান মিনু দুঃখ প্রকাশ করেছেন।

“ভোট জালিয়াতির প্রতিবাদ, নতুন নির্বাচন কমিশন, তত্ববধায়ক সরকার পূনর্গঠনের দাবি, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে বাঁধা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যেরর লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে — কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রাজশাহী বিভাগীয় সমাবেশে আমার ( মিজানুর রহমান মিনু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র,সাবেক এমপি) বক্তব্যের জন্য যারা ব্যথিত হয়েছেন, মর্মাহত হয়েছেন, আমি তাদের নিকট দুঃখ প্রকাশ করছি। গত ২ মার্চ মঙ্লবার ২০২১ ইং তারিখে সমাবেশ নিয়ে স্থানীয় প্রশাসন যেভাবে সর্বসাধারনকে সমাবেশে আসতে বাঁধা প্রদান করেছে তা নজিরবিহীন। সকল যানবহনসহ এমনকি খাবার দোকান বন্ধ ছিল যা ইতিপূর্বে রাজশাহীতে ঘটেনি এবং নেতাকর্মীদের নানাভাবে হয়রানী করা হয়েছে।

আমি এই মহানগরীতে জন্মগ্রহন করে দীর্ঘদিন রাজশাহীবাসীকে নিয়ে রাজনৈতিক নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আসছি। স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনসহ সকল আন্দোলনে সাথে পাশেসাথে পেয়েছি সুতরাং কোন ব্যক্তি বিশেষ বা গোষ্ঠী বিশেষকে উদ্দেশ্য করে আক্রোশমূলক বক্তব্য প্রদান করা আমার স্বভাব বহির্ভূত। তাই সকলকে আমার বক্ত্যব্যে ষড়যন্ত্র না খুঁজার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।”


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget