বাগমারায় আগুনে পুড়েছে কৃষকের গরু, সাতটি দগ্ধ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
বাগমারায় আগুনে পুড়েছে কৃষকের গরু, সাতটি দগ্ধ » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

বাগমারায় আগুনে পুড়েছে কৃষকের গরু, সাতটি দগ্ধ

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১


রাজশাহী নগর ডেস্কঃ রাজশাহীর বাগমারায় আগুনে পুড়ে কৃষকের গরু মারা গেছে। এছাড়াও সাতটি গরু দদ্ধ হয়েছে। আগুন নেভাতে গিয়ে হালিমা বিবি নামের এক নারীও দগ্ধ হয়েছেন। এসময় চারটি গোয়ালঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের মোহনপুর গ্রামে শনিবার রাতে।
স্থানীয় সূত্রে জানা যায়, মোহনপুর গ্রামের কৃষক নজরুল ইসলাম গতকাল শনিবার গোয়ালঘরে দুইটি গরু রেখে দরজা বন্ধ করে নিজস ঘরে ঘুমিয়ে পড়েন। তাঁর গোয়ালঘরের পাশাপাশি প্রতিবেশি হাবিবুর রহমান, ছবির উদ্দিন ও জালাল উদ্দিনের গোয়ালঘরও রয়েছে।
রাতের কোনো এক সময়ে নজরুল ইসলামের গোয়ালঘরে রাখা কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। সেখান থেকে আগুন পাশের হাবিবুর রহমান, ছবির উদ্দিন ও জালাল উদ্দিনের গোয়ালঘরে ছড়িয়ে পড়ে।
এসময় গোয়ালঘরে থাকা গরু ছোটাছুটি শুরু করে। মধ্য রাতে লোকজন টের পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে পাশাপাশি থাকা চারটি গোয়ালঘর পুড়ে ভস্মিভূত হয়। এসময় লোকজন গোয়ালঘরগুলো থেকে দগ্ধ অবস্থায় সাতটি গরু উদ্ধার করেন। তবে কৃষক নজরুল ইসলামের একটি গরু জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। পরে মৃত অবস্থায় কৃষক নজরুলের গরু উদ্ধার করা হয়।
স্থানীয় বাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান বলেন, গোয়ালঘরগুলো পাশাপাশি হওয়ার কারণে সবগুলো পুড়ে গেছে। মশার জন্য জ্বালানো কয়েল থেকে আগুন ছড়িয়ে পড়েছে। উপজেলা প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে বলে জানিয়েছেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget