সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন যুবক » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন যুবক » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন যুবক

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ রাজশাহীতে সাবেক স্ত্রীর বর্তমান স্বামীকে মাদক দিয়ে ফাঁসাতে চেয়েছিলেন মনিরুল ইসলাম সজল (২৯) নামের এক ব্যক্তি। তবে তিনি নিজেই ধরা পড়েছেন পুলিশের কাছে। সজলের বাড়ি রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন মেহেরচন্ডি পূর্বপাড়া মহল্লায়। তার বাবার নাম মোতালেব ইসলাম।

সজল রাবির মাদারবক্স হলের প্রহরী মাসুদ রানাকে (৩৪) হেরোইন ও ইয়াবা দিয়ে ফাঁসাতে চেয়েছিলেন। তিনি রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখায় (ডিবি) খবর দেন- মাসুদ রানার মোটরসাইকেলে আছে মাদকদ্রব্য। পুলিশ বলছে, এই মাদকদ্রব্য সজলই রেখেছিলেন।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, সজলের দেয়া খবরের ভিত্তিতে মঙ্গলবার মাসুদ রানাকে আটক করে তার মোটরসাইকেল তল্লাশি করে ডিবি পুলিশ। এ সময় মোটরসাইকেলের সাইলেন্সার পাইপের স্টিলের কাভারের তের থেকে ১০ গ্রাম হেরোইন ও আট পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। কিন্তু পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, মাদকের সঙ্গে মাসুদের কোনই সম্পৃক্ততা নেই।

তাই কৌশলে সজলকে ডিবি কার্যালয়ে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। জেরার মুখে সজল স্বীকার করেন যে, তার সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মাসুদ রানা। মাসুদ রানা তার স্ত্রীর সাথে সম্পর্ক স্থাপন করে বিয়ে করেছিলেন। আর তাই প্রতিশোধ নিতে তিনি তাকে মাদক দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেছিলেন।

এ কারণে তাকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য দিয়ে অন্য ব্যক্তিকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে সজলের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget