রাজশাহী মহানগরীতে ট্রাফিক সপ্তাহ ২০২১ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহী মহানগরীতে ট্রাফিক সপ্তাহ ২০২১ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:২৩ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহী মহানগরীতে ট্রাফিক সপ্তাহ ২০২১ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

রাজশাহী নগর ডেস্কঃ মুজিব শতবর্ষ উপলক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক আয়োজিত ১৬ মার্চ থেকে ২২ মার্চ “ট্রাফিক সপ্তাহ ২০২১” বেলুন ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব অনির্বান চাকমার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) জনাব মোঃ সাজিদ হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণসহ পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) টিআই প্রশাসন জনাব মোঃ মোফাক্কারল ইসলাম ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

মাননীয় পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে মহানগরীতে ট্রাফিক আইন মেনে চলার জন্য নগরবাসীসহ পরিবহন মালিক-শ্রমিক ও চালকদের আহ্বান করেন এবং ট্রাফিক সপ্তাহ ২০২১ এর সাফল্য কামনা করেন।

বক্তব্য শেষে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় কোভিড-১৯ এর প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় গণপরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীসহ জনসাধারনের মাঝে মাস্ক ও ট্রাফিক আইন সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget