রাজশাহীতে বঙ্গবন্ধুর জন্মদিনে তিন শতাধিক মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে উন্নত মানের বস্ত্র ও খাবার বিতরণ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে বঙ্গবন্ধুর জন্মদিনে তিন শতাধিক মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে উন্নত মানের বস্ত্র ও খাবার বিতরণ » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:০১ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে বঙ্গবন্ধুর জন্মদিনে তিন শতাধিক মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে উন্নত মানের বস্ত্র ও খাবার বিতরণ

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
রাজশাহী নগর ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে উন্নতমানের বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ২টায় জামেয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে উন্নতমানের বস্ত্র ও খাবার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সহযোগিতায় এই বস্ত্র ও খাবার বিতরণ করা হয়। বস্ত্র ও খাবার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির রাসিক বলেন, আজকের দিনটি আমাদের কাছে অত্যন্ত আনন্দের ও বিশেষ দিন। এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেছিলেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা দেশের স্বাধীনতা অর্জন করি। মাদ্রাসা শিক্ষার্থীদের দ্বীনি শিক্ষার পাশাপাশি বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সঠিক জানাতে হবে।
অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এ সময় জামেয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি শাহাদত আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আব্দুর রশিদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, আসাদুজ্জামান আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ¦ জাহিদুল ইসলাম জাহিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এএসএম ওমর শরীফ রাজিব, সদস্য মোঃ শামসুজ্জামান আওয়াল সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget