কারিনার মুখে ৩০ হাজার টাকার মাস্ক » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
কারিনার মুখে ৩০ হাজার টাকার মাস্ক » নগর খবর
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

কারিনার মুখে ৩০ হাজার টাকার মাস্ক

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ছবি : ইনস্টাগ্রাম থেকে

নিজের খেয়ালে চলেন কারিনা কাপুর খান। চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। এরপর নতুন চুলবিন্যাস করেন, জিমে ঘাম ঝরিয়ে ফেরান ফিটনেস। ভারতে করোনা সংক্রমণের হার আশঙ্কাজনক হারে বাড়তে থাকায় এবার ভক্ত ও অনুরাগীদের গুরুত্বপূর্ণ বার্তা দিলেন বলিউডের বেবো।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সামাজিক পাতায় সম্প্রতি কারিনা কাপুর খান কোভিড-সচেতনতামূলক একটি পোস্ট দিয়েছেন। সেখানে তাঁকে লুইস ভুটন ব্র্যান্ডের মাস্ক পরিহিত দেখা যায়। আর মাস্কটির দাম শুনলে আপনি চমকে উঠবেন।

কারিনা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, ‘প্রচারের জন্য নয়, মাস্ক পরুন।’ ছবিতে দেখা যাচ্ছে, কারিনা কালো টি-শার্ট পরিহিত। তাঁর মুখে লুইস ভুটনের মাস্ক। আর মাস্কটির মূল্য ৩৫৫ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ৩০ হাজার টাকার বেশি।

বেবো তাঁর সাজ সম্পন্ন করেন সোনার চেইন ও বড়সড় লকেট দিয়ে। লুইস ভুটনের ওয়েবসাইট থেকে জানা যায়, মাস্কটি ধুয়ে পুনর্বার পরা যায়। শুধু বেবো নন, বলিউডের রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকেও একই মাস্ক পরতে দেখা গেছে।

কারিনা কাপুর খানকে সবশেষ ইরফান খানের বিপরীতে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায় দেখা গেছে। আগামীতে তাঁকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে, যেটি হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি সংস্করণ। এতে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন আমির খান।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget