ঘটনার ৪ ঘন্টার মধ্যে পুলিশ আটক করেন খুনি মাধবকে » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
ঘটনার ৪ ঘন্টার মধ্যে পুলিশ আটক করেন খুনি মাধবকে » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

ঘটনার ৪ ঘন্টার মধ্যে পুলিশ আটক করেন খুনি মাধবকে

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

রাজশাহী হেতমখাঁ বিদ্যুৎ ভবনের সামনে খুন হওয়া মিজানুর রহমানের খুনি মাধবকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। ঘটনার ৪ ঘন্টার মধ্যে রাত্রী ১১টার সময় পুঠিয়া বাজার থেকে তাকে আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

রাজশাহীতে ছুরিকাঘাতে মিজানুর রহমান (৩৫) নামের এক আনসার সদস্য খুন হয়েছে। শনিবার রাত ৮টার দিকে নগরীর হেতেমখাঁ নেসকো অফিসের পেছনে ছুরিকাঘাত করা হলে তার বন্ধুরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মিজানুর রহমান মিজান হেতেমখাঁ সবজিপাড়া এলাকার মিন্টু মিয়ার ছেলে। মিজান সখিপুর আনসার বাহিনীর সদর দপ্তরে কর্মরত এবং হ্যান্ডবলের জুনিয়র কোচ ছিলেন।

আগের খবরঃরাজশাহীতে বন্ধুর ছুরিকাঘাতে আনসার সদস্য মিজানুর নিহত

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, ছুটিতে মিজানুর রহমান রাজশাহীতে এসেছিলেন। সন্ধ্যায় বিদ্যুৎ ভবনের পাশের গলিতে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। এসময় মোবাইলের লাইট বন্ধ করা নিয়ে এক বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হয়।

এ সময় হেতমখাঁ এলাকার মাধব নামের এক বন্ধু তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার অপর তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে মাধব পালাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget