২৫ লাখ থেকে ৫০ লাখ টাকা আর্থিক ক্ষতিপূরণ পাবেন ব্যাংকাররা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
২৫ লাখ থেকে ৫০ লাখ টাকা আর্থিক ক্ষতিপূরণ পাবেন ব্যাংকাররা » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

২৫ লাখ থেকে ৫০ লাখ টাকা আর্থিক ক্ষতিপূরণ পাবেন ব্যাংকাররা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
বাংলাদেশ ব্যাংক

করোনা মহামারিতে সর্বাত্মক লকডাউনেও চালু আছে ব্যাংকগুলো। সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত লেনদেন ও বিকাল ৩টা পর্যন্ত খোলা থাকছে সকল ব্যাংকের নির্ধারত শাখাগুলো। এতে জনসমাগমে বাড়তি ঝুঁকি মোকাবেলা করতে হচ্ছে ব্যাংকারদের।

সংকটকালে তাদের কাজে উৎসাহিত করতে বাংলাদেশ ব্যাংক ক্ষতিপূরণ নির্ধারণ করে দিয়েছে। সোমবার (১৯ এপ্রিল) বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগ এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করে দেশে কার্যরত সব তফসিলি ব্যাংকের প্রধান নির্বাহী বরাবর চিঠি পাঠিয়েছে।

এতে বলা হয়, কোনো কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে পদভেদে তাদের পরিবার ২৫ লাখ থেকে ৫০ লাখ টাকা আর্থিক ক্ষতিপূরণ পাবেন।

প্রজ্ঞাপনে বলা হয়, প্রথম শ্রেণির কর্মকর্তা, সিনিয়র অফিসার বা সমমান হতে তার চেয়ে ওপরের কর্মকর্তাদের পরিবারের সদস্য (অবিবাহিত হলে পিতা/মাতা, বিবাহিত হলে স্বামী বা স্ত্রী, সন্তান) ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ পাবেন।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার বা সমমানের কর্মীদের পরিবার পাবে সাড়ে ৩৭ লাখ টাকা। এছাড়া প্রাতিষ্ঠানে নিয়োগপ্রাপ্ত স্টাফ বা সাব স্টাফ শ্রেণির কর্মীদের পরিবার পাবে ২৫ লাখ টাকা ক্ষতিপূরণ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget