চাঁদপুরে করোনা ভাইরাসের মৃতের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
চাঁদপুরে করোনা ভাইরাসের মৃতের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

চাঁদপুরে করোনা ভাইরাসের মৃতের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

চাঁদপুরে করোনা ভাইরাসের দ্বিতীয় সংক্রমণে মৃতের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় ৭ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদের মধ্যে দুইজন করোনা পজিটিভ এবং পাঁচজন করোনার উপসর্গ নিয়ে মারা যান।

সোমবার (১৯ এপ্রিল) জেলা করোনাবিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদের শারীরিক অবস্থা জটিল ছিল। ফলে অক্সিজেন দিয়েও তাদের রক্ষা করা যায়নি।
মৃতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার উত্তর বালিয়া গ্রামের লতিফা বেগম (১০৫), আশিকাটি গ্রামের মাজেদা বেগম (৭০), জেলা শহরের মাদ্রাসা সড়কের সৈয়দেন নেছা (৭২), শহরের পুরানবাজারের মিলন গাজী (৭০), শহরের গুয়াখোলা এলাকার সালামত মিজি (৬৮), জেলার হাইমচরের গণ্ডামারা গ্রামের জাকির হোসেন (৭৫) এবং হাজীগঞ্জ উপজেলার বাকিলার সিরাজুল ইসলাম (৭০)।

জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, চাঁদপুরে গত ২৪ ঘণ্টায় ২৪ জনসহ এই নিয়ে ৩ হাজার ৯’শ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে সব মিলিয়ে মারা গেছেন ১’শ ৬ জন। আর সুস্থ হয়েছেন ৩ হাজার ১’শ ৩৮ জন এবং এখনো চিকিৎসাধীন ৬’শ ৪১ জন।
জেলা সিভিল সার্জন আরও জানান, প্রথম ও দ্বিতীয় ধাপে আসা ১ লাখ ১১ হাজার করোনা ভ্যাকসিনের মধ্যে প্রায় ৭৩ হাজার ব্যক্তি তা গ্রহণ করেছেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget