তামিম ফিরে গেলেও সাবলীল ব্যাট করছেন শান্ত » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
তামিম ফিরে গেলেও সাবলীল ব্যাট করছেন শান্ত » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০২ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

তামিম ফিরে গেলেও সাবলীল ব্যাট করছেন শান্ত

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

শ্রীলঙ্কার বিপক্ষে ক্যান্ডির পাল্লেকেলেতে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনে দুর্দান্ত ব্যাটিং করছে বাংলাদেশ। শুরুতেই উইকেট হারালেও সেই ধাক্কা সামলে উঠেছে টাইগাররা। তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্তর ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ।

তবে সেঞ্চুরির পথে এগোতে থাকা তামিম নার্ভাস নাইনটিনে ফিরে গেছেন। ১০১ বলে ৯০ রান করে স্লিপে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন তামিম। মাত্র ১০ রানের জন্য টেস্ট ক্যারিয়ারের দশম সেঞ্চুরি পাওয়া হলো না তার। দ্বিতীয় উইকেট জুটিতে শান্তকে নিয়ে গড়েছিলেন ১৪৪ রানের জুটি।

তবে তামিমের এই আউটে বোলারের কৃতিত্বের চাইতে তামিমের বাজে শট খেলাটাই কাল হয়েছে। অনেকটা দোটানায় পড়ে বাজে শট খেলে স্লিপে ক্যাচ তুলে দেন তামিম। ফলে অনেকদিন পর সেঞ্চুরি করার সুযোগ হারান। সবশেষ ২০১৯ সালের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে হ্যামিল্টনে সাদা পোশাকে সেঞ্চুরি করেছিলেন তামিম।

এর আগে ইনিংসের দ্বিতীয় ওভারে সাইফ হাসানকে আউট করে স্বাগতিক শ্রীলঙ্কাকে উল্লাসে মাতিয়েছিলেন বিশ্ব ফার্নান্দো। শুরুর ধাক্কা সামলে দ্বিতীয় উইকেটে তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্ত শক্ত জুটি গড়েন। এই জুটিও ভাঙলেন ফার্নান্দো।

তামিম ফিরে গেলেও সাবলীল ব্যাট করছেন শান্ত। তিনি অপরাজিত আছেন ৭৭ রানে। তার সঙ্গে জুটি বেঁধেছেন অধিনায়ক মুমিনুল হক। তার সংগ্রহ ২০ রান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সফরকারী বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ১৯৮ রান।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget