ভিন্ন চার স্বাদের কোল্ড কফি প্রাণ জুড়াবে ইফতারিতে » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
ভিন্ন চার স্বাদের কোল্ড কফি প্রাণ জুড়াবে ইফতারিতে » নগর খবর
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

ভিন্ন চার স্বাদের কোল্ড কফি প্রাণ জুড়াবে ইফতারিতে

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

দিন দিন বাড়ছে গরমের তীব্রতা। এর মধ্যেই শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। তাইতো এই গরমে রোজা রেখে সারাদিনের ক্লান্তি দূর করতে ইফতারে থাকা চাই ঠাণ্ডা কিছু। যা সহজেই আপনার প্রাণ জুড়িয়ে দেবে।
তাইতো ইফতারে বেছে নিতে পারেন কোল্ড কফি। যা নিমিষেই আপনার ক্লান্তি দুর করে প্রশান্তি এনে দেব। যদিও সবসময় একই স্বাদের কফি খেতে অনেকেরই ভালো লাগে না। তাই এবার কোল্ড কফির সঙ্গে যোগ করুন বিভিন্ন উপাদান। আর বদলে ফেলুন কফির স্বাদ। চলুন তবে জেনে নেয়া যাক রেসিপিগুলো-

ডাবের পানির কোল্ড কফি

এক গ্লাস ডাবের পানি, দুই টেবিল চামচ চিনি, আধা চা চামচ ইনস্ট্যান্ট কফি সবগুলো উপকরণ একসঙ্গে মিশিয়ে বরফের টুকরো দিয়ে পরিবেশন করুন মজাদার ডাবের পানির কোল্ড কফি।

কফি লেমনড

এক গ্লাস ঠাণ্ডা পানিতে তিন টেবিল চামচ চিনি, আধা টুকরো লেবুর রস, এক চা চামচ ইনস্ট্যান্ট কফি যোগ করে ভালোভাবে মেশান। এরপর বরফকুঁচি দিয়ে পরিবেশন করুন কফি লেমনড।

কফি লাচ্ছি

আধা গ্লাস পানিতে পাঁচ টেবিল চামচ দই, আধা চা চামচ ইনস্ট্যান্ট কফি একসঙ্গে মিশিয়ে নিন। এবার বরফ দিয়ে পরিবেশন করুন সুস্বাদু কফি লাচ্ছি।

আমন্ড কফি

দুই থেকে তিন ভাগ আমন্ড বা নারকেল দুধ, দুই টেবিল চামচ চিনি, এক চা চামচ ইনস্ট্যান্ট কফি, একটি গ্লাসের চার ভাগের এক ভাগ পানি সবগুলো উপকরণ একসঙ্গে মিশিয়ে বরফের টুকরো দিয়ে পরিবেশন করুন মজাদার আমন্ড কফি।

ডেইলি বাংলাদেশ


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget