লালমনিরহাটের কালীগঞ্জে জমা জমি বিরোধে জেরে কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
লালমনিরহাটের কালীগঞ্জে জমা জমি বিরোধে জেরে কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম » নগর খবর
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:২৯ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

লালমনিরহাটের কালীগঞ্জে জমা জমি বিরোধে জেরে কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

লালমনিরহাটের কালীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রীকে কুপিয়ে জখমসহ একেই পরিবারের তিনজনকে পিটিয়ে ও জখম করার অভিযোগ উঠেছে।

সোমবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার মৌজা শাখাতী মদাতী ইউনিয়নের বাবুরডাংগায় এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

আহত কলেজ ছাত্রী মায়া বেগম জানান, কিছুদিন ধরে তার পরিবারের সঙ্গে একই এলাকার আব্দুর সাত্তার, ও সাদিকুল ইসলামের সাথে জমা জমি নিয়ে বিভিন্ন বিষয়াদি বিরোধে চলছিলো। এর জের ধরে সোমবার দুপুরে উল্লেখিত ব্যক্তিরা আরো লোকজনসহ দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা করে।

এসময় আমি ও আমার মা ছোট বোন বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন আমাদের কে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। মায়া বেগম আরো জানায় এসময় আমার বাবা আমাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি ভাবে পিটিয়ে জখম করেন।

কলেজ ছাত্রী মায়া বেগমের বাবা আব্দুল জলিল জানান, হামলাকারীরা আমার জমিতে সুপারির গাছ,কলা গাছ ও বসত বাড়ীর ঘরের টিনের বেড়া ভাংচুর করিয়া ৩০ হাজার টাকার ক্ষতি করে, এবং মেয়েদেরকে শ্লীলতাহানি ঘটায়, ও আমার মেয়ের গলায় থাকা ৩৫ হাজার টাকা দামের একটি স্বর্ণালঙ্কার চেন জোর পূর্বক ছিনিয়ে নিয়ে চলে যায়।

এ ঘটনায় আহত আব্দুল জলিল বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোহাম্মদ সাজ্জাদ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। সত্যতা যাচাই-বাছাই করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লুৎফর রহমান/লালমনিরহাট


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget