সোশ্যাল মিডিয়ায় সর্তক বার্তা জানালো হাজী মুহাম্মদ মহসীন কলেজের ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থীরা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
সোশ্যাল মিডিয়ায় সর্তক বার্তা জানালো হাজী মুহাম্মদ মহসীন কলেজের ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থীরা » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

সোশ্যাল মিডিয়ায় সর্তক বার্তা জানালো হাজী মুহাম্মদ মহসীন কলেজের ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থীরা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

বিশ্বব্যাপী  মহামারি করোনা ভাইরাসে তাণ্ডবের কারোনে সারাদেশ লোকডাউন। আর এই মহামারি করোনা থেকে সুস্থ থাকতে সারা বাংলাদেশকে সুস্থ রাখতে চট্টগ্রাম শহরের হাজী মুহাম্মদ মহসীন কলেজের ডিগ্র্রী প্রথম বর্ষের শিক্ষার্থীরা নিজ অবস্থা থেকে একটি একটি অক্ষরের ছবি তোলে এক জায়গায় করে Stay Home, Stay Safe Bangladesh লিখে সর্তক বার্তা জানান সোশ্যাল মিডিয়ায়।

মহামারি করোনা ভাইরাসে দেশে বুধবার দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৭৭ জন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৩০৫ জনে। এ সময় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৯৫৫ জনের দেহে। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ লাখ ৫৪ হাজার ৬১৪ জনে।

করোনাভাইরাস নিয়ে বুধবার (২৮ এপ্রিল) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে আরও উল্লেখ করা হয়, এ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৫ হাজার ৩৯২ জন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬ লাখ ৭২ হাজার ৩১৯ জন।

আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন এক কোটি ৭৯ লাখ ৮৮ হাজার ৬৩৭ জন এবং মারা গেছেন ২ লাখ ১ হাজার ১৬৫ জন।

এমন অবস্থায় সকলকে ঘরে থাকার অনুরোধ জানালো সরকারি হাজী মুহাম্মদ মহসীন  কলেজের ডিগ্র্রী প্রথম বর্ষের(২০১৯-২০২০) নাফিস আসাদ,তাফিম,সৌরভ,ইকরাম,কুশাল,আখিল,ফয়সাল,জাহিদ,ওমর,জাহিদুল,পারভেজ,
আজিজুর,নাজমূল,তিন্নি,আরসি,নুসরা,পান্না,তাসলিমা,প্রিয়া,আবরানা,সানজিদা,আয়ানা,
আরিফা,আখি,ফারজানা ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget