রাজশাহী বিভাগে আরো ৫২ জনের করোনা শনাক্ত » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহী বিভাগে আরো ৫২ জনের করোনা শনাক্ত » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৯ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহী বিভাগে আরো ৫২ জনের করোনা শনাক্ত

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ১৬ মে, ২০২১

রাজশাহী বিভাগের ৮টি জেলায় শেষ ২৪ ঘণ্টায় ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। যদিও গতদিন ৬০ জনের করোনা শনাক্ত হয়েছিল। এদিন গতদিনের তুলনায় ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩২ হাজার ৮৯২ জনে ও মৃত্যু হয়েছে মোট ৫১৩ জনের। রাজশাহী জেলায় করোনা শনাক্ত ৮ হাজার ১ জনের।

বাঘা উপজেলায় ১৯৪ জন, চারঘাট উপজেলায় ২০০ জন, পুঠিয়া উপজেলায় ১৬৩ জন, দুর্গাপুর উপজেলায় ৯১ জন, বাগমারা উপজেলায় ১২৬ জন, মোহনপুর উপজেলায় ১৬২ জন, তানোর উপজেলায় ১২৯ জন, পবা উপজেলায় ৩৪৮ জন ও গোদাগাড়ীতে ১৫৯ জন। জেলার ৯টি উপজেলায় ১৫৭২ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৫২ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩২ হাজার ৮৯২ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫১৩ জনের। এদিন নতুন করে কারো মৃত্যু হয়নি। এরমধ্যে ২৯ হাজার ৮৩৯ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৮০০১ জন, চাঁপাইনবাবগঞ্জ ১০৮৩ জন, নওগাঁ ২০৭৯ জন, নাটোর ১৫৮৭

জন, জয়পুরহাট ১৬১৩ জন, বগুড়া জেলায় ১২ হাজার ৫৪ জন, সিরাজগঞ্জ ৩৫২৫ জন ও পাবনা জেলায় ২৯৩০ জন। মৃত্যু হওয়া ৫১৩ জনের মধ্যে রাজশাহী ৭৬ জন, চাঁপাইনবাগঞ্জে ২২ জন, নওগাঁ ৩৬ জন, নাটোর ২০ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ৩০৫ জন, সিরাজগঞ্জ ২৩ জন ও পাবনায় ২০ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৭১ হাজার ৪১৩ জন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget