রাজশাহীতে আরও ৪ টিকটকার গ্রেফতার » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে আরও ৪ টিকটকার গ্রেফতার » নগর খবর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে আরও ৪ টিকটকার গ্রেফতার

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
রাজশাহীতে অশ্লীল ও আপত্তিকর টিকটক/লাইকি ভিডিও তৈরীর অপরাধে আরও ৪ জন নারী ও পুরুষকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি)।
গতকাল রবিবার(০৬ জুন) সন্ধ্যা হতে নগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ২ জন নারী ও ২ জন সহযোগী পুরুষ রয়েছে বলে জানা যায়।
আজ সোমবার( ০৭ জুন) দুপুর ১২টায় আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।
গ্রেফতারকৃতরা হলেন-পবা কানপাড়া এলাকার ওয়ারেশ আলী ছেলে মেহেদী হাসান ইমন(২০), মতিহার থানার খাজাপুর গোরস্থান এলাকার সবুজ আহম্মেদের স্ত্রী তানিশা তানি ইসলাম বিউটি ( ২৬ ), চন্দ্রিমা থানার মুশরইল বার রাস্তার মোড়ে এলাকার শাকিল হোসেনের ছেলে রাব্বি ওরফে রোমিও ( ২৩ ), লক্ষীপুর কাঁচাবাজার এলাকার ভাড়াটিয়া এবং নওগাঁর মান্দার আতাউর রহমানের মেয়ে আকলিমা খাতুন ( ২০ )।
সংবাদ বিজ্ঞপ্তিতে বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগরীর বিভিন্ন স্পটে ইউটিউবে প্রদর্শনের জন্য উঠতি বয়সের স্কুল – কলেজ পড়ুয়া তরুন – তরুণী রাজশাহী মহানগরীর পদ্মা গার্ডেন , ভদ্রা পার্ক , জিয়া পার্ক , বিমান চত্তর , টি বাঁধ , আই বাঁধ এলাকা হতে বিভিন্ন অশ্লীল ও অশালীন টিকটক ভিডিও তৈরি করছে মর্মে সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ – পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে গোয়েন্দা পুলিশের বিশেষ টিম গতকাল রবিবার সন্ধ্যা হতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
উক্ত লাইকি গ্রুপের ভিডিও তৈরীর মুল হোতা মেহেদী হাসান জানায়, লাইকি ভিডিও করে সে মাসে প্রায় আট থেকে দশ হাজার টাকা আয় করে ।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানানো হয়।
এ সকল অশ্লীল ও অশালিন টিকটক ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে । রাজশাহী মহানগর এলাকাকে কিশোর অপরাধ ও অশ্লীলতা মুক্ত শান্তির শহর প্রতিষ্ঠা করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে ও থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget