তিন ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি সাকিবকে ৫ লাখ টাকা জরিমানা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
তিন ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি সাকিবকে ৫ লাখ টাকা জরিমানা » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৬ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

তিন ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি সাকিবকে ৫ লাখ টাকা জরিমানা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ১২ জুন, ২০২১

শেষ পর্যন্ত বিশ্বসেরা অলরাউন্ডারের শাস্তির সিদ্ধান্ত নিল ঢাকার ক্লাব ক্রিকেটের নিয়ন্ত্রণকারী সংস্থা সিসিডিএম। ৩ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে বাংলাদেশের পোস্টার বয়কে।
সাকিবকাণ্ডে আলোচনা-সমালোচনায় ক্রিকেটাঙ্গন। শেষ পর্যন্ত বিশ্বসেরা অলরাউন্ডারের শাস্তির ঘোষণা দিল ঢাকার ক্লাব ক্রিকেটের নিয়ন্ত্রণকারী সংস্থা সিসিডিএম। ৩ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে বাংলাদেশের পোস্টার বয়কে।
শনিবার (১২ জুন) সন্ধ্যায় সংবাদ সম্মেলনের আয়োজনের কথা ছিল বিসিবির সিসিডিএম প্রধান কাজী ইনাম আহমেদের। তবে তা বাতিল করা হয়। তিন ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি সাকিবকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।
জানা গেছে, সাকিবকে ৫ লাখ টাকা জরিমানা ও ৩ ম্যাচের বহিষ্কারাদেশ দিয়েছেন ম্যাচ রেফারি।
এদিন, দুপুরের পর ম্যাচ রেফারি মোরশেদুল আলমের পাঠানো শাস্তির নোটিশ হাতে পান ওয়েস্টিন হোটেলে থাকা সাকিব আল হাসান। চিঠিতে সাকিবের বিরুদ্ধে লেভেল-৩ পর্যায়ের আচরণবিধি ভাঙার অভিযোগ আনা হয়েছে। ক্রিকেট সুপারস্টারও অপরাধ স্বীকার করে নিয়ে চিঠিতে স্বাক্ষর করে দেওয়ায় এই শাস্তিই বহাল রইল। শাস্তির ব্যাপারে আপত্তি থাকলে শুনানিতে ডাকা হতো তাকে।
ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শুক্রবার (১১ জুন) আবাহনীর বিপক্ষে ঘটনাবহুল ম্যাচটিতে শেষ পর্যন্ত সাকিবের মোহামেডান জিতেছে ৩১ রানে। তবে সেই জয়-পরাজয় ছাপিয়ে আলোচনায় সাকিব আল হাসান। এদিন বিশ্বসেরার অদ্ভুত আচরণে বিস্মিত সবাই।
মুশফিককে এলবিডব্লু না দেওয়ায় লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙা কিংবা বৃষ্টির আগেই আম্পেয়ারের খেলা বন্ধের সিদ্ধান্তে স্ট্যাম্প উপড়ে ফেলা, সবই হয়েছে আবাহনী মোহামেডান ম্যাচে। শুধু তাই নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও বাদানুবাদে জড়িয়েছেন সাকিব। যদিও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরো ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন তিনি।
ওই ম্যাচে দুই অপরাধের জন্যই ন্যূনতম ম্যাচে বহিষ্কার করা হয়েছে সাকিবকে। প্রথম অপরাধের জন্য এক ম্যাচ ও দ্বিতীয় অপরাধের জন্য ২ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে তাকে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget