আসছে ‘কৃষ ফোর’, ঠিক হয়নি নায়িকা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
আসছে ‘কৃষ ফোর’, ঠিক হয়নি নায়িকা » নগর খবর
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

আসছে ‘কৃষ ফোর’, ঠিক হয়নি নায়িকা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘কৃষ’। মুক্তির পর এরই মধ্যে ১৫ বছর পার করে ফেলেছে। ২০০৬ সালের ২৩ জুন ছবিটি মুক্তি পায়। সিনেমাটি দেড় দশক পূর্তিতে ফ্র্যাঞ্চাইজির চার নম্বর কিস্তি ‘কৃষ ফোর’-এর নামটি সামনে নিয়ে এলেন ঋত্বিক। এক রকম সিনেমাটির ঘোষণা দিয়ে কাজ শুরুর ইঙ্গিত দিলেন তিনি।
যুগের সঙ্গে তাল মিলিয়ে এ ছবিতে রাখা হবে ভিজ্যুয়াল এফেক্টস। গুঞ্জন রয়েছে, ‘কৃষ ফোর’ সিনেমায় ঋত্বিকের বিপরীতে প্রিয়াঙ্কা বা ক্যাটরিনাকে দেখা যেতে পারে। বহুদিন ধরেই এই সিনেমা ঘিরে চলছিল জল্পনা। একাধিক সাক্ষাৎকারে ‘কৃষ ফোর’ যে তৈরি হবে সেকথা নিজেই জানিয়েছিলেন ঋত্বিক। বরাবরের মতো পরিচালক-প্রযোজক থাকবেন তার বাবা রাকেশ রোশন।

১৫ বছর পূর্তি উপলক্ষে টুইট করে একটি ভিডিও শেয়ার করেছেন ঋত্বিক। সেখানে দেখা যাচ্ছে চিরাচরিত কালো রঙের লং কোট পরে আকাশপথে উড়ে যাচ্ছেন কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি। ক্যাপশনে লেখেন, অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃষ ফোর। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অব কৃষ’ এবং ‘কৃষ ফোর’ শব্দেরও ব্যবহার করেছেন তিনি।

২০০৩ সালে মুক্তি পায় ঋত্বিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত ‘কই মিল গায়া’। ছবিটির ব্যাপক সাফল্যের পর ২০০৬ সালে নির্মিত হয় এর সিক্যুয়েল ‘কৃষ’। এতে যুক্ত হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সাত বছর পর নির্মিত হয় চতুর্থ কিস্তি ‘কৃষ থ্রি’। এতেও ঋত্বিকের নায়িকা ছিলো ‘গুন্ডে’খ্যাত এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget