ধর্ষণের পর চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে হত্যা, অভিযুক্ত আসামি বন্দুকযুদ্ধে নিহত » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
ধর্ষণের পর চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে হত্যা, অভিযুক্ত আসামি বন্দুকযুদ্ধে নিহত » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

ধর্ষণের পর চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে হত্যা, অভিযুক্ত আসামি বন্দুকযুদ্ধে নিহত

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সুমাইয়া খাতুন নামে চতুর্থ শ্রেণির এক শিশুকে ধর্ষণের পর হত্যা ঘটনায় অভিযুক্ত আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে নিহত যুবকের নাম শামীম। রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত যুবকের কাছে থেকে শিশুটির বাড়ি থেকে চুরি যাওয়া একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।
জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে জানানো হয়েছে বৃহস্পতিবার (২৪ জুন) রাতে পুলিশ গোদাগাড়ী উপজেলার ললিতনগর এলাকায় টহলে ছিল। এ সময় কয়েকজন দুষ্কৃতকারী পুলিশের ওপর হামলা চালানোয় এতে পাল্টাগুলি চালায় পুলিশ। এ সময় একজন গুলিবিদ্ধ হয়, পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মূলত গত শনিবার গভীর রাতে উপজেলার পাকড়ি ইউনিয়নের ললিতনগরে শিশু ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। গোদাগাড়ীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মাহমুদুল হাসান মূলত ওই দিন, শিশুটি রাতের খাবারের পর নিজ ঘরে একায় ঘুমাতে যায়। পরদিন ভোরে পরিবারের লোকজন তাকে আর খুঁজে পায় না।
খোঁজাখুঁজির একপর্যায়ে শিশুটির বাড়ির পাশের একটি খড়ের পালার নিচে তার মরদেহ দেখতে পায় স্বজনরা। পুলিশ ঘটনার পর থেকে এ হত্যাকাণ্ডে জড়িতদের সন্ধানে ছিল। মোবাইল ফোনটি উদ্ধারের পর তারা নিশ্চিত হয়েছেন শিশু সুমাইয়াকে ধর্ষণ ও হত্যার সঙ্গে শামীম জড়িত ছিল নিহত শামীম। তার বিস্তারিত পরিচয় জানতে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget