আলিফ লাম মিম ভাটার মোড় থেকে চৌদ্দপায়া পর্যন্ত নতুন ফোরলেন সড়কে বসছে দৃষ্টিনন্দন সড়ক বাতি, » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
আলিফ লাম মিম ভাটার মোড় থেকে চৌদ্দপায়া পর্যন্ত নতুন ফোরলেন সড়কে বসছে দৃষ্টিনন্দন সড়ক বাতি, » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

আলিফ লাম মিম ভাটার মোড় থেকে চৌদ্দপায়া পর্যন্ত নতুন ফোরলেন সড়কে বসছে দৃষ্টিনন্দন সড়ক বাতি,

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

রাজশাহী মহানগরীর আলিফ লাম মীম ভাটার মোড় হতে ছোট বনগ্রাম, মেহেরচন্ডী, বুধপাড়া, মোহনপুর হয়ে চৌদ্দপায়া পর্যন্ত নির্মিত নতুন ফোরলেন সড়কে বসছে দৃষ্টিনন্দন সড়কবাতি। সড়কবাতি বসানোর জন্য এখন নির্মাণ করা হচ্ছে পোলের ভিত্তিকলাম।

মঙ্গলবার বিকেলে এই কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভাই । এ সময় কাজের অগ্রগতি সহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন সিটি তিনি।
উল্লেখ্য, সম্প্রতি রাজশাহী-নওগাঁ মহাসড়কের আলিফ লাম মীম ভাটার মোড় হতে ছোট বনগ্রাম, মেহেরচন্ডী, বুধপাড়া, মোহনপুর হয়ে চৌদ্দপায়া রাজশাহী-নাটোর সড়ক পর্যন্ত পূর্ব-পশ্চিমমুখি ৬ দশমিক ৭৯৩ কিলোমিটার ৪ লেন সংযোগ সড়ক নির্মাণ করা হয়েছে। সড়কের দুই পাশে ফুটপাথ, ১টি ব্রীজ, ৮টি কালভার্ট, মিডিয়ান ও ট্রাফিক কাঠামো নির্মাণ এবং ৩২৭ দশমিক ৫০ মিটার দৈর্ঘের ফ্লাইওভার নির্মিত হয়েছে। ৬ দশমিক ৭৯৩ কিলোমিটার ৪ লেন সড়কে বসানো হবে ২৮৫টি পোল। এরমধ্যে ২৪০টি পোলে দুটি করে মোট ৪৮০ সড়কবাতি এবং ৪০টি পোলে একটি ৪০টি সড়কবাতি বসানো হবে। দৃষ্টিনন্দন সড়কবাতি বসানোর পর সড়কটির আলোকায়ন হওয়ার পাশাপাশি সৌন্দর্য্যও বৃদ্ধি পাবে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget