রাবির নতুন প্রো-ভিসি হলেন ড. সুলতান উল ইসলাম » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাবির নতুন প্রো-ভিসি হলেন ড. সুলতান উল ইসলাম » নগর খবর
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫১ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাবির নতুন প্রো-ভিসি হলেন ড. সুলতান উল ইসলাম

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর পদে ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সুলতান উল ইসলাম কে নিয়োগ দিয়েছে সরকার। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে রাজশাহী বিশ্ববিদ্যালয় আইন, ১৯৭৩ (সংশোধিত আইন, ১৯৯৯) এর ১৩(১) ধারা অনুসারে আগামি ৪ বছরের জন্য তাকে এই পদে নিয়োগ দেওয়া হয়। শিক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব নুর ই আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানাগেছে।প্রজ্ঞাপনে বলা হয়, প্রো-ভাইস চ্যান্সেলর পদে তার নিয়োগের মেয়াদ ৪ বছর হবে। তবে প্রযোজ্য ক্ষেত্রে তিনি নিয়মিত চাকুরির বয়সপূর্তিতে মূল পদে প্রত্যাবর্তনপূর্বক অবসর গ্রহনের আনুষ্ঠানিকতা সম্পাদক শেষে উক্ত মেয়াদের অবশিষ্টাংশ পূর্ণ করবেন।

উপযুক্ত পদে তিনি তার বর্তমান পদের সমপরিমাণ বেতনভাতাদি পাবেন। তিনি বিধি অনুযায়ী পদ সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন। তিনি বিশ্ববিদ্যালয়ের সংবিধি ও আইন দ্বারা নির্ধারিত দায়িত্ব পালন করবেন। এ নিয়োগ আগামি ১৭ জুলাই থেকে কার্যকর হবে। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর প্রয়োজন মনে করলে যে কোন সময় এ নিয়োগ বাতিল করতে পারবেন।

সোনালীনিউজ/


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget