রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গে আরও ১৭ জনের মৃত্যু » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গে আরও ১৭ জনের মৃত্যু » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গে আরও ১৭ জনের মৃত্যু

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ ও উপসর্গে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত রামেক হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে মারা গেছেন মোট ১৭ জন। এর মধ্যে সংক্রমণে ৮ ও উপসর্গে মারা গেছেন ৯ জন। মৃতদের মধ্যে ১১ জন পুরুষ ও ৬ জন নারী। তাদের অধিকাংশের বয়স ৩৫ থেকে ৬৫ বছরের ওপরে।

তিনি আরও বলেন, গত ২৪ ঘন্টায় ১৭ জন মৃতের মধ্যে রাজশাহীর ১২ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নাটোরের ২ জন, নওগাঁর ১ জন ও কুষ্টিয়ার ১ জন ছিলেন।

পরিচালক জানান, করোনা ইউনিটে ১৭ জন মৃতের মধ্যে রাজশাহীর ৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নওগাঁর ১ জন, নাটোরের ১ জন ও কুষ্টিয়ার ১ জন করোনা সংক্রমণে মারা গেছেন। অন্যদিকে, রাজশাহীর ৮ জন ও নাটোরের ১ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃতদের পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে রোগীদের ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৪২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ১৭৪ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ২২৫ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় রামেকে ৫১৩টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৩৯৯ জন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget