ভয়ঙ্কর এলএসডি-আইস মাদক সহ পরীমনি আটক » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
ভয়ঙ্কর এলএসডি-আইস মাদক সহ পরীমনি আটক » নগর খবর
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

ভয়ঙ্কর এলএসডি-আইস মাদক সহ পরীমনি আটক

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

রাজধানীর বনানীতে আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায়অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন ভয়ঙ্কর মাদক লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি), মদ ও আইস উদ্ধার করা হয়।
র‌্যাবের একটি দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

অভিযানে অংশ নেয়া এক র‌্যাব কর্মকর্তা জানান, অভিযান শুরুর পর চিত্রনায়িকা পরীমনি নানা ধরনের টালবাহানা শুরু করেন। তিনি র‌্যাবকে অসহযোগিতা করে কালক্ষেপণ করেন। এ সময়ে তিনি তার বাসায় থাকা মদ লুকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু ঘরভর্তি মাদক তিনি কোথায় লুকাবেন ভেবে পাচ্ছিলেন না। তার বাসা তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, এলএসডি ও আইস উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তার ড্রয়িং রুমের কাভার, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়।

অভিযানে অংশ নেওয়া অপর এক র‌্যাব কর্মকর্তা জানান, পরীমনির বাসার প্রত্যেক জায়গায় মদসহ নানা ধরনের মাদক ছিল। তার কাছে এমন মদ রয়েছে যা দেশে আমদানি করার সক্ষমতা কম লোকের রয়েছে। দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদে তার বাসা ভরপুর।

এদিকে পরীমনি আটকের পর র‌্যাব সদর দফতরে নেওয়া হয়েছে। সেখানে অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

ডেইলি বাংলাদেশ


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget